নতুন প্ল্যানের সাথে এবার AirFiber এর ইনস্টলেশন FREE করে দিল Airtel, পাবেন 1 টিবি হাইস্পিড ডেটা

আপনি যদি Airtel ব্যবহারকারী হন, তাহলে জেনে নিন নতুন Xstream Air Fiber প্ল্যানে গ্রাহকদের কি কি সুবিধা অফার করা হবে

Airtel গ্রাহকদের জন্য রয়েছে একটি সুখবর। কারণ, সংস্থাটি গ্রাহকদের জন্য Xstream Air Fiber প্ল্যান পুনরায় চালু করেছে। আর এই তথ্য সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই জানা গিয়েছে। যদিও সংস্থাটি এখন এর বেশ কিছু নিয়ম পরিবর্তন করেছে। তাই আপনি যদি Airtel ব্যবহারকারী হন, তাহলে জেনে নিন নতুন Xstream Air Fiber প্ল্যানে গ্রাহকদের কি কি সুবিধা অফার করা হবে।

Airtel Xstream Air Fiber এর নতুন শর্তাবলী

এয়ারটেলের ৫-জি ফিক্সড ওয়্যারলেস অ্যাক্সেস (FWA) বা এক্সট্রিম এয়ার ফাইবার পরিষেবা গ্রাহকদের জন্য এখন ১০০ এমবিপিএস গতি সহ উপলব্ধ। আগে এর প্ল্যান শুধুমাত্র ৬ মাসের জন্যই উপলব্ধ ছিল, তবে এখন গ্রাহকেরা ১২ মাসের জন্যেও রিচার্জ করতে পারবে।

২ মাসের ইনস্টলেশন পেয়ে যান একদম বিনামূল্যে

জিএসটি এবং ১০০০ টাকা ইনস্টলেশন খরচ সহ ৬ মাসের Airtel Xstream Air Fiber প্ল্যানের জন্য ব্যয় করতে হয় ৬৬৫৭ টাকা। অন্যদিকে ১২ মাসের প্ল্যানটি রিচার্জ করলে খরচ করতে হবে ১১,৩১৪ টাকা। কারণ,১২ মাসের রিচার্জ প্ল্যান বেছে নিলে গ্রাহকদের কাছ থেকে কোনো ইনস্টলেশন চার্জ নেওয়া হবে না।

প্রতি মাসে পেয়ে যান ১ টিবি ডেটা

এয়ারটেল এক্সট্রিম ফাইবারের গ্রাহক পাবেন ১ টিবি পর্যন্ত ডেটা। আর ফাপ নীতি অনুসারে ডেটা সীমা অতিক্রম করার পর ইন্টারনেটের গতি কমে ২ এমবিপিএস হয়ে যাবে। এছাড়াও, এর সাথেই ব্যবহারকারীরা পেয়ে যাবেন বিনামূল্যে এক্সট্রিম প্রিমিয়াম অ্যাক্সেস করার সুযোগ।

এয়ারটেল এক্সট্রিম এয়ার ফাইবার, ফাইবার কানেকশনের মতোই ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড প্রদান করে। এয়ারটেলের মতে, যদি ব্যবহারকারী নিজের এলাকায় ফাইবার কানেকশন ব্যবহার করতে সক্ষম না হন, তাহলে এক্সট্রিম এয়ার ফাইবার তার জন্য ভালো বিকল্প হতে পারে।

এয়ারটেল এক্সট্রিম এয়ার ফাইবার প্ল্যান-এর খরচ

  • বর্তমানে সংস্থার কাছে শুধুমাত্র একটি প্ল্যান উপস্থিত রয়েছে। যার বার্ষিক মূল্য জিএসটি সহ ৭৯৯ টাকা। উল্লেখ্য, এই প্ল্যানটি ৬ মাস বা ১২ মাসের জন্য রিচার্জ করা যেতে পারে।
  • ছয় মাস রিচার্জের জন্য এই প্ল্যানে খরচ হবে ৫৬৫৭ টাকা। আর এর সাথে ১,০০০ টাকা ইনস্টলেশন চার্জও দিতে হবে। যার পরে মোট খরচের পরিমাণ দাঁড়াবে ৬,৬৫৭ টাকা। তবে, ১২ মাসের জন্য ব্যবহারকারীদের ১১,৩১৪ টাকা খরচ করতে হবে। উল্লেখ্য, এই প্ল্যানের সাথে কোনো ইনস্টলেশন চার্জ নেওয়া হবে না।