IPL উপলক্ষে Jio আনল Dhan Dhana Dhan অফার, বিনামূল্যে পাবেন এই সুবিধা

Jio AirFiber Plus Dhan Dhana Dhan অফারের অধীনে 3 গুন হাই-স্পিডের সাথে ইন্টারনেট ব্যবহার করা যাবে

Reliance Jio সংস্থার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য রয়েছে সুখবর! মুকেশ আম্বানি পরিচালিত টেলিকম অপারেটরটি তাদের AirFiber Plus পরিষেবার অধীনে নতুন ‘ধান ধানা ধান’ (Dhan Dhana Dhan) অফারের ঘোষণা করেছে। নয়া অফারে, নতুন এবং বিদ্যমান Jio AirFiber Plus ইউজাররা মোট 60 দিনের জন্য বিনা কোনো অতিরিক্ত চার্জে নির্ধারিত স্পিডের তুলনায় 3 গুণ অধিক স্পিডের সাথে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আসলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ 2024’। এবার IPL 2024 -এর ওটিটি স্ট্রিমিং পার্টনার হল JioCinema। তাই উক্ত অ্যাপের মাধ্যমে আসন্ন এই ক্রিকেট টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং (4কে রেজোলিউশনে) সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে। ফলে দেশবাসী যাতে বাফারিং -এর সমস্যা ছাড়া, হাই-স্পিড নেটওয়ার্কের সাথে IPL উপভোগ করতে পারেন তার জন্যই এই নয়া অফার নিয়ে আসা হয়েছে।

Jio AirFiber Plus Dhan Dhana Dhan অফারের অধীনে 3 গুন হাই-স্পিডের সাথে ইন্টারনেট ব্যবহার করা যাবে

জিও তাদের ব্রন্ডব্যান্ড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে, জিও এয়ারফাইবার প্লাস ধান ধানা ধান অফার। এই অফারের অধীনে সমস্ত জিও এয়ারফাইবার ব্যবহারকারীরা তিনগুণ অধিক ইন্টারনেট স্পিডের সাথে কনটেন্ট দেখার সুবিধা পেয়ে যাবেন। যেকারণে এই অফারকে স্পিড বুস্টার -ও বলা হচ্ছে। জানিয়ে রাখি অফারটি 16ই মার্চ থেকে আগামী 60 দিনের জন্য বৈধ থাকবে। এই সময়ে আপনারা উক্ত ব্রডব্যান্ড পরিষেবার 30 Mbps স্পিডের সাথে আসা প্ল্যান কিনলে 100 Mbps স্পিডে ইন্টারনেট ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন। একই সাথে 100 Mbps, 300 Mbps এবং 500 Mbps ইন্টারনেট স্পিড অফারকারী প্ল্যানগুলির সাথে যথাক্রমে 300 Mbps, 500 Mbps ও 1 Gbps আপগ্রেডেড স্পিড অফার করা হবে।

যারা নতুন জিও এয়ারফাইবার গ্রাহক, রিচার্জ করানোর পরে স্বয়ংক্রিয়ভাবে তাদের দ্বারা নির্বাচিত প্ল্যানের ইন্টারনেট স্পিড বেড়ে যাবে। আবার বিদ্যমান ব্যবহারকারীদের ইমেল এবং এসএমএস -এর মাধ্যমে জানানো হবে।

যাইহোক, সদ্য ঘোষিত ধান ধানা ধান অফার শুধুমাত্র 6-মাস বা 12-মাসের Jio AirFiber Plus সাবস্ক্রিপশন প্ল্যানের সাথেই প্রযোজ্য থাকছে। এক্ষেত্রে জানিয়ে রাখি, এই স্পিড বুস্টার অফারের লাভ শুধুমাত্র সেইসকল Jio AirFiber ব্যবহারকারীরা ওঠাতে পারবেন যারা 5G-ভিত্তিক FWA প্রযুক্তি ব্যবহার করেন। FTTH (ফাইবার টু দ্য হোম) Jio Fiber পরিষেবা এবং Jio 5G সিম কার্ড এই অফারের অধীনে অন্তর্ভুক্ত থাকছে না।