Homeটেলিকমদাম বাড়ানোর পরও Airtel এর থেকে সস্তা Jio-র ডেটা প্ল্যান, কত জিবি...

দাম বাড়ানোর পরও Airtel এর থেকে সস্তা Jio-র ডেটা প্ল্যান, কত জিবি ডেটার জন্য কত দিতে হবে

Jio ও Airtel উভয় সংস্থাই তাদের জনপ্রিয় প্রিপেইড প্ল্যানের দাম ৬০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে। এয়ারটেল এবং জিও উভয়েরই ২৯৯৯ টাকার প্ল্যান এখন ৩৫৯৯ টাকায় রিচার্জ করতে হবে।

Airtel এবং Reliance Jio তাদের প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের দাম বাড়ালো। আগামী ৩ জুলাই থেকে নতুন দাম কার্যকর হবে। উভয় সংস্থাই তাদের জনপ্রিয় প্রিপেইড প্ল্যানের দাম ৬০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে। এয়ারটেল এবং জিও উভয়েরই ২৯৯৯ টাকার প্ল্যান এখন ৩৫৯৯ টাকায় রিচার্জ করতে হবে। এর পাশাপাশি, উভয় সংস্থাই তাদের ডেটা অ্যাড-অন প্যাকের দামও বাড়িয়েছে। চলুন দাম বাড়ার পরও Airtel নাকি Jio, কদের ডেটা প্ল্যানের মূল্য কম দেখে নেওয়া যাক।

Airtel vs Jio: দাম বাড়ানোর পর কারা দিচ্ছে সস্তায় ১ জিবি ডেটা

৩ টাকা বাড়ার পর এয়ারটেলের ১৯ টাকার ডেটা প্যাকের নতুন মূল্য হয়েছে ২২ টাকা। এই প্যাকে গ্রাহকরা ১ দিনের জন্য ১ জিবি ডেটা পাবেন। অর্থাৎ, যদি আপনার ডেটা শেষ হয়ে যায়, তাহলে আপনাকে ১ জিবি ডেটা কিনতে খরচ করতে হবে ২২ টাকা।

অন্যদিকে জিও-র ১ জিবি ডেটা প্যাকের নতুন দাম হয়েছে ১৯ টাকা। আগে এর দাম ছিল ১৫ টাকা অর্থাৎ এটি ৪ টাকা ব্যয়বহুল হয়ে উঠেছে। অর্থাৎ, ৪ টাকা ব্যয়বহুল হওয়ার পরেও জিও-র ১ জিবি ডেটা প্যাক এয়ারটেলের থেকে সস্তা।

Airtel vs Jio -র ২ জিবি ডেটা প্যাকের দাম

২ জিবি ডেটা চাইলে এখন এয়ারটেল ব্যবহারকারীদের খরচ করতে হবে ৩৩ টাকা। কারণ ২৯ টাকার ডেটা প্যাকের দাম এখন ৪ টাকা বাড়িয়ে ৩৩ টাকা করা হয়েছে। এতে ১ দিনের জন্য ২ জিবি ডেটা পাওয়া যাবে। একই সময়ে, জিও তাদের গ্রাহকদের ২৯ টাকায় ২ জিবি ডেটা দিচ্ছে, যার আগে‌ দাম ছিল ২৫ টাকা।

Jio ও Airtel এর নতুন ডেটা প্ল্যানের দাম

এয়ারটেলের কাছে ৭৭ টাকার একটি নতুন ডেটা প্যাকও রয়েছে, যা বেস প্ল্যানের বৈধতা সহ ৪ জিবি ডেটা অফার করে। এই প্ল্যানের আগে দাম ছিল ৬৫ টাকা অর্থাৎ প্যাকটি আগের থেকে ১২ টাকা ব্যয়বহুল হয়ে উঠেছে। অন্যদিকে জিও ৬৯ টাকার একটি নতুন ডেটা প্যাক এনেছে,, যা বেস প্ল্যানের বৈধতার সাথে ৬ জিবি ডেটা দেয়।

Airtel এর কোন প্ল্যানের দাম কত হল দেখুন লিস্ট

RELATED ARTICLES

Most Popular