BSNL এর খাস অফার, 3 মাস পর্যন্ত বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা সহ একাধিক সুবিধা, জেনে নিন

Published on:

BSNL Broadband RS 799 Plan

রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম সংস্থা Bharat Sanchar Nigam Limited বা BSNL সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ব্রডব্যান্ড সার্ভিস দিয়ে থাকে, যা সাধারণ নাগরিকদের জন্য আদর্শ। ভারতে BSNL-এর ফাইবার ইন্টারনেট পরিষেবাগুলি সাশ্রয়ী হওয়ার পাশাপাশি অসাধারণ ইন্টারনেট স্পিডও প্রদান করে। এখন আবার এই সরকারি টেলকোটির পোর্টফোলিওতে এমন কিছু প্ল্যান উপস্থিত যেগুলির মাধ্যমে OTT কনটেন্ট স্ট্রিম করার সুযোগ পাওয়া যায়। এর মধ্যে আজ BSNL-এর ৭৯৯ টাকার প্ল্যান সম্পর্কে আমরা জানাবো। যে সকল গ্রাহকেরা OTT কনটেন্ট দেখতে পছন্দ করেন, পাশাপাশি সাশ্রয়ী মূল্যের ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করতে চান, তারা তাদের জন্য BSNL-এর ৭৯৯ টাকার প্ল্যান একথায় আদর্শ।

BSNL-এর ৭৯৯ টাকার প্ল্যান

BSNL-এর এই প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিড সহ প্রতিমাসে ১০০০ জিবি ডেটা পাওয়া যায়। যে ডেটা শেষ হওয়ার পর ৫ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এছাড়াও, এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিং-এর সুবিধাও পাওয়া যায়। তবে মনে রাখতে হবে যে, এই প্ল্যানে গ্রাহকদের ল্যান্ডলাইনটি নিজেদেরই কিনতে হবে। তবে, টেলকোটি বিনামূল্যে ইনস্টলেশনের সুবিধা দেবে।

এছাড়াও, বিনোদনের জন্য অতিরিক্ত OTT সুবিধা হিসেবে বিনামূল্যে Hotstar SonyLIV, Zee5 এবং YuppTV-এর সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। উল্লেখ্য, এতে আগে Voot-এর সাবস্ক্রিপশন পাওয়া গেলেও বর্তমানে এই সুবিধা পাওয়া যায় না।

এই প্ল্যানে পাওয়া যাচ্ছে অতিরিক্ত অফার

গ্রাহকেরা বিএসএনএলের এই প্ল্যানটি ১ মাস, ৬ মাস, ১২ মাস এবং ২৪ মাসের ভ্যালিডিটি সহ কিনতে পারবেন। আর যারা এই প্ল্যান দীর্ঘদিনের জন্য রিচার্জ করবেন তারা প্রায় অতিরিক্ত ৩ মাস পর্যন্ত বৈধতা পারবেন।

অর্থাৎ ৬ মাসের জন্য প্ল্যানটি রিচার্জ করলে এককালীন ৪,৩৯৫ টাকা দিতে হবে, ফলে গ্রাহকেরা এর সাথে ৩৯৯ টাকার সাশ্রয় করতে পারবেন। তবে, এছাড়া অন্য কোনো সুবিধা পাওয়া যাবে না।

আবার বিএসএনএল গ্রাহকেরা যদি ১২ মাসের জন্য প্ল্যানটি বেছে নেন, তাহলে এককালীন ৯,৫৮৮ টাকা খরচ করতে হবে, আর এক্ষেত্রে অতিরিক্ত ১ মাসের জন্য বিনামূল্যে এই পরিষেবা ব্যবহার করা যাবে। আবার ১৯,১৭৬ টাকা দিয়ে ২৪ মাসের জন্য প্ল্যানের এই প্ল্যানটি রিচার্জ করলে অতিরিক্ত ৩ মাসের ভ্যালিডিটি পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥