Homeটেলিকমএয়ারটেলের আগেই রিচার্জ প্ল্যান দাম বাড়ালো Reliance Jio, দেখুন কোন প্ল্যানের দাম...

এয়ারটেলের আগেই রিচার্জ প্ল্যান দাম বাড়ালো Reliance Jio, দেখুন কোন প্ল্যানের দাম কত হল

Jio তাদের বিদ্যমান জনপ্রিয় প্ল্যানগুলিকে ৬০০ টাকা পর্যন্ত ব্যয়বহুল করে তুলেছে, যা ৩ জুলাই থেকে কার্যকর হবে।

রিলায়েন্স জিও-র কোটি কোটি গ্রাহক বড় ধাক্কা খেল। আসলে Jio তাদের প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের দাম বাড়িয়েছে। সংস্থাটি তাদের বিদ্যমান জনপ্রিয় প্ল্যানগুলিকে ৬০০ টাকা পর্যন্ত ব্যয়বহুল করে তুলেছে, যা ৩ জুলাই থেকে কার্যকর হবে। চলুন দেখে নেওয়া যাক Reliance Jio কোন কোন প্ল্যানকে ব্যয়বহুল করেছে।

Reliance Jio ১৭টি প্রিপেড ও ২টি পোস্টপেড প্ল্যানের দাম বাড়ালো

জিও তাদের সবচেয়ে সস্তা ১৫৫ টাকার আনলিমিটেড প্ল্যানের দাম ১৮৮ টাকা করেছে, অর্থাৎ ২২ শতাংশ বাড়ানো হয়েছে। আশ্চর্যজনকভাবে এয়ারটেলের আগেই এই বৃদ্ধির কথা ঘোষণা করেছে জিও। রিলায়েন্স জিও ১৭টি প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের দাম বাড়িয়েছে, যার মধ্যে ১৭টি প্রিপেড প্ল্যান এবং দুটি পোস্টপেড প্ল্যান।

জিও-র প্রিপেড প্ল্যানের দাম বাড়ল ৬০০ টাকা পর্যন্ত

জিওর ২০৯ টাকার প্রিপেড প্ল্যানের দাম এখন ২৪৯ টাকা এবং এর বৈধতা ২৮ দিন। ২৩৯ টাকার প্ল্যানটি এখন ২৯৯ টাকা হয়ে গেছে এবং এর বৈধতা ২৮ দিন। আবার ২৯৯ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে এখন ৩৪৯ টাকা করা হয়েছে। ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৭৯ টাকার প্ল্যানের দাম এখন যথাক্রমে ৩৯৯ টাকা, ৪৪৯ টাকা এবং ৫৭৯ টাকা হয়েছে।

জিও-র পোস্টপেড প্ল্যানের দাম এত বাড়লো

জিও পোস্টপেড প্ল্যানগুলিও ব্যয়বহুল করেছে। আগের ২৯৯ টাকার প্ল্যানের দাম এখন ৩৪৯ টাকা করা হয়েছে। এখানে ৩০ জিবি ডেটা পাওয়া যায়। আবার ৭৫ জিবি ডেটা সহ আসা ৩৯৯ টাকার প্ল্যানের দাম এখন বাড়িয়ে ৪৪৯ টাকা করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular