১০০ টাকার কমে নতুন রিচার্জ প্ল্যান আনল Vodafone Idea, পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি

Published on:

VI launches rs 99 Prepaid Plan

Vodafone-Idea (Vi) একের পর এক নতুন প্ল্যান বাজারে আনছে। আজ তারা ৯৯ টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এই নয়া প্ল্যানটি আপনাকে আপনার সেকেন্ডারি সিম চালু রাখতে সাহায্য করবে। সর্বোপরি ৬৬ মিনিট পর্যন্ত ভয়েস কলিং টাইমও অফার করবে। তবে আপনি যদি ৮০ টাকা বেশি (১৭৯ টাকা) খরচ করতে সমর্থ থাকেন, তাহলে Vi-এর আরেকটি প্ল্যান আনলিমিটেড কলিং অফার করে।

Vi -এর ৯৯ টাকার প্রিপেড প্ল্যানের বিবরণ:

ভোডাফোন আইডিয়ার নয়া ৯৯ টাকার এই প্রিপেড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এতে ৬৬ মিনিটের টকটাইম পাওয়া যাবে। আর নির্ধারিত সময়সীমা পেরিয়ে গেলে গ্রাহককে ২.৫ পয়সা/সেকেন্ড খরচ করে ফোন করতে হবে। এই প্ল্যানের অধীনে কোনো আউটগোয়িং এসএমএস -এর সুবিধাও দেওয়া হবে। তবে ইন্টারনেট অ্যাক্সেস করার জন্য ২০০ এমবি ডেটা দেওয়া হবে।

তবে আপনি যদি অতিরিক্ত ৮০ টাকা খরচ করতে রাজি থাকেন, তবে আনলিমিটেড কলিং বিকল্পে আপগ্রেড করতে পারবেন নিজের নম্বরটিকে।

প্রসঙ্গত, ভোডাফোন আইডিয়া (Vi) সম্প্রতি ৩৬৮ টাকা এবং ৩৬৯ টাকা মূল্যের দুটি নতুন প্রিপেড প্ল্যানও তাদের পোর্টফোলিওতে যুক্ত করেছে। নিচে এগুলির বিশদ বিবরণ দেওয়া হল।

Vi -এর ৩৬৮ টাকার প্রিপেড প্ল্যানের বিবরণ:

৩৬৮ টাকার এই প্রিপেড প্ল্যানটি ৩০ দিনের জন্য বৈধ থাকবে। এর অধীনে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ মেয়াদকাল পর্যন্ত মোট ৬০ জিবি ডেটা অফার করা হবে। সাথে প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর সুবিধাও মিলবে। অতিরিক্ত বেনিফিট হিসাবে – SunNXT, Vi Movies and TV অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়া ভোডাফোন আইডিয়ার অন্যান্য প্ল্যানের ন্যায় এতেও ‘বিঞ্জ অল নাইট’ এবং ‘উইকেন্ড ডেটা রোলওভার’ -এর সুবিধাও উপলব্ধ থাকছে।

Vi -এর ৩৬৯ টাকার প্রিপেড প্ল্যানের বিবরণ:

ভোডাফোন আইডিয়ার নয়া ৩৬৮ টাকা এবং ৩৬৯ টাকার যাবতীয় বেসিক ও অতিরিক্ত বেনিফিট এক সমান। পার্থক্য হল, ১ টাকা বেশি দিলে আপনি SonyLiv এর সাবস্ক্রিপশন পাবেন।

সঙ্গে থাকুন ➥