Republic Day Offer: Jio-র কামাল! পুরো বছর Unlimited ডেটা-কলের সাথে পাবেন এইসব ফ্রি বেনিফিট

আসন্ন ৭৫তম প্রজাতন্ত্র দিবসের কথা মাথায় রেখে বিভিন্ন কোম্পানি-প্ল্যাটফর্ম বর্তমানে সেল বা বিশেষ অফার দিচ্ছে। এমতাবস্থায় দাঁড়িয়ে কোটি কোটি ভারতীয় মোবাইল ইউজারের মুখে হাসি ফোটাতে, শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Reliance Jio-ও রিপাবলিক ডে অফার (Republic Day Offer) দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই কারণে গতকাল মানে ১৫ই জানুয়ারি থেকে সংস্থার জনপ্রিয় একটি বার্ষিক প্ল্যানে যাবতীয় বেসিক বেনিফিটের সাথে আরও অনেক কিছু ফ্রি মিলছে। আপনি যদি Jio গ্রাহক হন, তাহলে মাসের শেষদিন অর্থাৎ ৩১শে জানুয়ারি অবধি সময়ের মধ্যে রিচার্জ করলে এইসব সুবিধা কাজে লাগাতে পারবেন। মনে রাখবেন, যে প্ল্যানটির সাথে Jio ফ্রি রিপাবলিক অফার দিচ্ছে তার দাম কিন্তু ২,৯৯৯ টাকা।

Jio-র রিপাবলিক অফারে কী কী ফ্রি বেনিফিট পাবেন?

প্রথমেই বলে রাখি, জিওর ২,৯৯৯ টাকা দামের রিচার্জ প্ল্যানটির বৈধতা পুরো ৩৬৫ দিন। এতে রোজ ২.৫ জিবি করে ডেটার সাথে আনলিমিটেড কলিং এবং ১০০টি করে এসএমএস/দৈনিক পাবেন। সাথে থাকবে আনলিমিটেড ৫জি (5G) ডেটা এবং JioTV, JioCinema জাতীয় প্ল্যাটফর্ম বিনামূল্যে অফারের সুবিধা।

Reliance jio offer

সেক্ষেত্রে এখন রিপাবলিক ডে অফার হিসেবে কোম্পানি তার এই প্ল্যানে কিছু কুপন দিচ্ছে, যাতে রিচার্জ করার সময় সরাসরি টাকা ছাড় পাওয়া না গেলেও কিছু কুপন পাবেন যেগুলি অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটার সময় কাজে আসবে। যেমন, এই প্ল্যান রিচার্জের পর Reliance Digital থেকে কিছু কিনলে ১০% ডিসকাউন্ট পাবেন (ন্যূনতম ৫,০০০ টাকার কেনাকাটায়), আবার Tira থেকে ন্যূনতম ৯৯৯ টাকা দিয়ে নির্বাচিত প্রোডাক্ট কিনলে মিলবে ৩০% অফ। একইভাবে Ajio-তে ৫০০ টাকা (২,৪৯৯ টাকার কেনাকাটায়) ও Swiggy-তে ২৫০ টাকা (২৯৯ টাকার কেনাকাটায় ১২৫ টাকার দুটি কুপন কাজে লাগানো যাবে। এদিকে Ixigo-র ফ্লাইট বুকিংয়ে ১,৫০০ টাকা ছাড় দেবে জিও।

অফার পেতে এভাবে রিচার্জ করতে হবে

১. উল্লিখিত যাবতীয় ফ্রি বেনিফিট পেতে আগ্রহী জিও ইউজারদের মাইজিও (MyJio) অ্যাপ বা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে রিচার্জ করতে হবে।

২. রিচার্জের পর এতে পার্টনার কুপন দেওয়া হবে, আর মাইজিও এই অ্যাপ থেকে কুপন এবং কোডগুলি প্রয়োগ করে এদের সুবিধা উপভোগ করা যেতে পারে।