বাড়িতে সারাবছর পাবেন ভরপুর বিনোদন, মাত্র 12 হাজার টাকায় মিলছে Xiaomi-র এই দুর্দান্ত Smart TV

বর্তমানে বিনোদনের আরেক নাম যেন স্মার্ট টিভি (Smart TV)। সময়ের সাথে আধুনিক হয়ে ওঠে টেলিভিশন বসার ঘরে রাখাটাই এখন স্বাভাবিক-সাধারণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। যদিও ভালো স্মার্ট টিভি কেনাটা চাট্টিখানি নয় বরঞ্চ বেশ খরচ সাপেক্ষ ব্যাপার! তবে আপনি যদি এখন কম দামে একটি ভালো স্মার্ট টিভি পেতে চান, তাহলে Xiaomi-র ওয়েবসাইটে আপনার জন্য একটি শক্তিশালী অফার রয়েছে। আসলে জনপ্রিয় টেক ব্র্যান্ডটি তার 32-inch Xiaomi Smart TV 5A LED Android TV (2022) মডেলে দারুণ ছাড় দিচ্ছে – আপনি এখন এটি ১৫ হাজার টাকার কমে সহজেই কিনতে পারবেন।

বিশেষ উপলক্ষ্য ছাড়াই নিজের এই টিভি ছাড়ে বেচছে Xiaomi

৩২ ইঞ্চি সাইজের Xiaomi Smart TV 5A LED Android TV (2022) মডেলটি বর্তমানে কোম্পানির সাইটে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আপনি যদি টিভি কেনার জন্য আইসিআইসিআই (ICICI) নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে অতিরিক্ত ২ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন৷ অন্যদিকে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে টিভিটি কিনলে কোম্পানি ১,৫০০ টাকার তাৎক্ষণিক ছাড় দেবে৷

Xiaomi Smart TV 5A LED Android TV (2022)-র স্পেসিফিকেশন

শাওমির এই ৫এ টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেলযুক্ত ৩২ ইঞ্চি এইচডি-রেডি ডিসপ্লে (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল) আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মালি জি৩১ এমপি২ জিপিউ, কোয়াড কোর কর্টেক্স, ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ। ভালো শব্দের জন্য এটি ডলবি অডিও সাপোর্টের সাথে ২টি স্পিকার বহন করবে, যাদের সাউন্ড আউটপুট ২০ ওয়াট।

উল্লেখ্য, এই টিভিটিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং বিল্ট-ইন ক্রোমকাস্টের মতো উন্নত ফিচার আছে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১১ টিভি ওএসে কাজ করে। আবার কানেক্টিভিটির জন্য এতে দুটি এইচডিএমআই, দুটি ইউএসবি, একটি ইথারনেট, একটি এভি এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক পেয়ে যাবেন। মিলবে ব্লুটুথ ৫.০ এবং ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি-এর মতো অপশনও।