Hero MotoCorp বুকিং চালুর 8 দিনের মধ্যে নতুন বাইক সব বিক্রি করে ফেলল

Avatar

Published on:

Hero XPulse 200 4V Rally Edition sold out

জুলাই মাসে লঞ্চ হওয়া XPulse 200 4V Rally Edition ডার্ট বাইকের দ্বিতীয় ব্যাচের বুকিং ৬ আগস্ট অর্থাৎ গত মঙ্গলবার থেকে নিতে শুরু করেছিল Hero MotoCorp‌। যা আসলে XPulse 200 এর অফ-রোড ফোকাসড স্পেশ্যাল এডিশন মডেল। আজ হিরো তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলির মাধ্যমে জানিয়েছে, বাইকটির সেকেন্ড ব্যাচ বিক্রি হয়ে গিয়েছে। তাই বুকিং বন্ধ রাখা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি বেঙ্গালুরুতে ভারতের প্রথম এক্সপালস এক্সপেরিয়েন্স সেন্টারের ওপেনিং ইভেন্টে একশো জন ক্রেতার হাতে বাইকটির প্রথম লটের চাবি তুলে দিয়েছে হিরো। দ্বিতীয় লটে কতগুলি ইউনিট কেনার জন্য ছাড়া হয়েছিল, তা অবশ্য নিশ্চিত করেনি হিরো। তবে অনুমান করা হচ্ছে এ ক্ষেত্রেও একশো ইউনিট উপলব্ধ করা হয়েছিল।

উল্লেখ্য, স্ট্যান্ডার্ড সংস্করণের তুলনায় Rally এডিশনে র‍্যালি কোড গ্রাফিক্স, ফ্রন্ট ফেন্ডারে র‍্যালি এডিশন ডিকাল, এবং ফুয়েল ট্যাঙ্কে মোটরস্পোর্টস চাম্পিয়ন সিএস সন্তোষের অটোগ্রাফ অতিরিক্ত হিসাবে রয়েছে। ফারাক মূলত স্টাইলিং ও ইকুইপমেন্টে। আবার অফ-রোডিংয়ের কথা মাথায় রেখে বাইকটির হার্ডওয়্যার সেটআপ উন্নীত করা হয়েছে।

সেই আপগ্রেডগুলির মধ্যে রয়েছে পুরোপুরি অ্যাডজাস্ট করা যায় এমন সাসপেনশন সেটআপ, এক্সটেন্ডেড গিয়ার লিভার, ইত্যাদি। সে কারণে সাধারণ মডেলের তুলনায় ১৬,০০০ টাকা বেশি দাম বাইকটির৷ Hero XPulse 200 4V Rally Edition এর দাম রাখা হয়েছে ১,৫২,১০০ (এক্স-শোরুম, দিল্লি) টাকা৷

সঙ্গে থাকুন ➥