কেবল আজকের অফার, সবচেয়ে কম দামে Samsung Galaxy S20 FE 5G কেনার বিরাট সুযোগ

Avatar

Published on:

স্যামসাং ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাদের S20 সিরিজের অধীনে Samsung Galaxy S20 FE 5G হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করে। এই মিড-রেঞ্জ স্যামসাং ফোনে Qualcomm Snapdragon 865 প্রসেসর, অ্যামোলেড ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। লঞ্চের পর এই ডিভাইসটি গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করে, যা আত্মপ্রকাশের দু’বছর পরও বর্তমান। বর্তমানে Galaxy S20 FE 5G বিভিন্ন ই-কমার্স সাইটে ডিসকাউন্ট সহ পাওয়া যায়। তবে এবার জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এ এই ফোনটি মিলবে সবচেয়ে সস্তায়। প্রাইম সেম-ডে ডিলে অ্যামাজন, প্রাইম সদস্যদের Galaxy S20 FE 5G-এর দামের ওপর ৩,৫০০ টাকার ডিসকাউন্ট কুপন অফার করছে। শুধু তাই নয়, এর সাথে ব্যাঙ্ক অফারও মিলবে।

Samsung Galaxy S20 FE 5G আজ পাওয়া যাচ্ছে সবচেয়ে কম দামে

দু’বছরের পুরনো স্মার্টফোন হওয়া সত্ত্বেও, স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি বর্তমান সময়েও যথেষ্ট ভালো একটি স্মার্টফোন হিসেবেই বিবেচ্য। এটি সাধারণত ডিসকাউন্টের সাথে ৩৬,৯৯০ টাকায় বিক্রি হয়। তবে অ্যামাজন (Amazon)-এ ৩,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কুপন পাওয়ার পর গ্যালাক্সি এস২০ এফই ৫জি এখন ৩৩,৪৯০ টাকায় মিলবে। আবার ক্রেতারা এসবিআই (SBI) ক্রেডিট কার্ড ও ইএমআই লেনদেন ব্যবহার করে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও পেতে পারেন। সুতরাং ডিসকাউন্ট কুপন এবং ব্যাঙ্ক অফার একত্র করে ডিভাইস মাত্র ৩২,৪৯০ টাকায় কেনা যাবে৷ তবে মনে রাখবেন যে, ডিসকাউন্ট কুপনটি প্রাইম সেম-ডে ডিলের একটি অংশ, অর্থাৎ এই ডিলটি শুধুমাত্র অ্যামাজন প্রাইম সদস্যদের জন্য এবং এটি শুধুমাত্র আজকের দিনের (১৭ জুন) জন্যই উপলব্ধ।

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S20 FE 5G Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যায়।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S20 FE 5G ফোনে ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy S20 FE 5G-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা সুপার ফাস্ট ওয়্যার্ড চার্জিং এবং ফাস্ট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই ডিভাইসে জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ রেটিং রয়েছে।

সঙ্গে থাকুন ➛