Vivo Y30 5G হবে সস্তা ফাইভজি স্মার্টফোন, পেয়ে গেল NBTC থেকে অনুমোদন

Avatar

Published on:

ভিভো ২০২০ সালে হোম মার্কেট চীনে তাদের Y সিরিজের অধীনে ৪জি কানেক্টিভিটির সাথে Vivo Y30 Standard Edition হ্যান্ডসেটটি লঞ্চ করেছিল। এই ডিভাইসটি MediaTek Helio P35 চিপসেটের সাথে বাজারে পা রাখে। বর্তমানে জল্পনা চলছে যে, ভিভো তাদের Y30 সিরিজে একটি নতুন ৫জি মডেল সংযোজন করার পরিকল্পনা করছে। সেই মতোই এখন আবার থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন সাইটে আসন্ন Vivo Y30 5G মডেলটিকে দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে। চলুন এনবিটিসি-এর সাইট থেকে আপকামিং Vivo Y30 5G সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Vivo Y30 5G লাভ করল থাইল্যান্ডের NBTC কর্তৃপক্ষের অনুমোদন

মাইস্মার্টপ্রাইস-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, V2160 মডেল নম্বর সহ একটি নতুন ভিভো ফোন থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি নিশ্চিত করেছে যে, এই নতুন হ্যান্ডসেটটি ভিভো ওয়াই৩০ ৫জি নামে বাজারে আত্মপ্রকাশ করবে। যদিও, এনবিটিসি-এর তালিকা থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে কিছু জানা যায়নি, তবে ফোনটি GSM/WCDMA/LTE/NR নেটওয়ার্ক সাপোর্ট সহ আসবে বলে উল্লেখ কর হয়েছে।

জানিয়ে রাখি, ভিভো ২০২০ সালের ডিসেম্বরে চীনের বাজারে ভিভো ওয়াই৩০ স্ট্যান্ডার্ড সংস্করণটি লঞ্চ করে। লঞ্চের সময় এর একমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ মডেলটির দাম ছিল ১,৩৯৮ ইউয়ান (প্রায় ১৬,৫০০ টাকা)।

ভিভো ওয়াই৩০ স্ট্যান্ডার্ড এডিশন-এর স্পেসিফিকেশন (Vivo Y30 Standard Edition Specifications)

ডুয়েল-সিমের (ন্যানো) ভিভো ওয়াই৩০ স্ট্যান্ডার্ড এডিশনে এইচডি+ (৭২০x১,৬০০ পিক্সেল) রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৮৯ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সহ ৬.৫১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য যুক্ত রয়েছে পাওয়ার ভিআর জিই৮৩২০ (PowerVR GE8320) জিপিইউ-টি।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo Y30 Standard Edition-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y30 Standard Edition ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি প্রক্সিমিটি সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥