ভারতে 50MP ফ্রন্ট ক্যামেরার ফোন আনছে Samsung, লঞ্চের আগেই ডিজাইন প্রকাশ্যে

Published on:

Samsung সম্প্রতি ভারতে Galaxy F55 রিলিজের বিষয়টি নিশ্চিত করেছে। প্রাথমিকভাবে এটি Galaxy M55 ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে শোনা যাচ্ছিল। তবে এখন কোম্পানির তরফে একটি টিজার শেয়ার করা হয়েছে, যা নির্দেশ করেছে যে Samsung Galaxy F55 আসলে চীন-এক্সক্লুসিভ Samsung Galaxy C55-এর ভারতীয় সংস্করণ হবে। এই নতুন টিজারটি কি কি তথ্য প্রকাশ করলো, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Samsung Galaxy F55-এর অফিসিয়াল টিজার

স্যামসাং দ্বারা প্রকাশিত টিজারটি দেখিয়েছে যে, গ্যালাক্সি এফ৫৫ একটি আকর্ষণীয় সেলাই-সদৃশ ডিজাইনের সাথে কৃত্রিম চামড়ার ব্যাক কভার সহ স্যামসাং গ্যালাক্সি সি৫৫-এর অনুরূপ ডিজাইন অফার করবে। অফিসিয়াল টিজারটি গ্যালাক্সি এফ৫৫-এর অরেঞ্জ কালার অপশন প্রকাশ করেছে, তবে সি৫৫-এর মতো ব্ল্যাক ভ্যারিয়েন্টও বাজারে আসতে পারে।

স্পেসিফিকেশন সর্ম্পকে বললে, আসন্ন ডিভাইসে গ্যালাক্সি এম৫৫ বা সি৫৫-এর তুলনায় কোনও পরিবর্তন দেখা যাবে না। স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ মিড-রেঞ্জ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসরে চলবে, যা ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এতে ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড প্লাস (AMOLED+) প্যানেল থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy F55 ট্রিপল-ক্যামেরা সিস্টেম সহ আসবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ৫ মেগাপিক্সেলের অতিরিক্ত সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। তৃতীয় সেন্সরটি সম্ভবত ম্যাক্রো বা ডেপথ সেন্সিংয়ের জন্য ব্যবহার করা যাবে৷ আর সেলফির জন্য, Galaxy F55-এর ডিসপ্লের ওপরে পাঞ্চ-হোল কাটআউটে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে।

স্যামসাং এখনও Galaxy F55-এর মূল্য বা উপলব্ধতার বিবরণ প্রকাশ করেনি। তবে, সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে ভারতে Galaxy F55-এর সমস্ত ভ্যারিয়েন্টের সম্ভাব্য দাম জানা গিয়েছে। বলা হচ্ছে, ফোনটির বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। মিড-টিয়ার ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম হবে ২৯,৯৯৯ টাকা। যেখানে টপ-অফ-দ্য-লাইন ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৩২,৯৯৯ টাকায় বিক্রি হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥