৫০ মেগাপিক্সেল ক্যামেরার Oppo ফোনে অফার, এখন কিনলেই পাবেন ৬,৫০০ টাকা ছাড়

Avatar

Published on:

Oppo A77s Discount Offer

গত বছর অক্টোবরে ভারতের বাজারে লঞ্চ হয়েছিল Oppo A77s স্মার্টফোন, যারপর কেটে গেছে পুরো ৪ মাস। সেক্ষেত্রে যদি এখন আপনারা ১৫,০০০ থেকে ২০,০০০ টাকা দামের মধ্যে একটি ভালো স্মার্টফোন কিনতে চান, তাহলে এই Oppo ফোনটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। কারণ Oppo A77s-এ আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচের বড় ব্যাটারি। আর এই মুহূর্তে Flipkart-এর অফারের দৌলতে এটিতে ৬,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। তো চলুন, এখন Oppo A77s স্মার্টফোনের দাম, অফার ও স্পেসিফিকেশন সম্পর্কিত যাবতীয় তথ্য বিশদে জেনে নেওয়া যাক।

Oppo A77s ফোনে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে Flipkart, এখনই কিনে ফেলুন

ভারতে ওপ্পো এ৭৭ স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২২,৯৯৯ টাকা (কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী)। তবে ফ্লিপকার্ট এখন ফোনটির দামের ওপর ডিসকাউন্ট দেওয়ায় এটি এখন ১৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার আইসিআইসিআই (ICICI) বা স্টেট ব্যাঙ্কের (SBI) কার্ড ব্যবহার করে হ্যান্ডসেটটি কিনলে পাবেন ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। মানে সব মিলিয়ে ফোনটির দামে ৬,৫০০ টাকা সাশ্রয় করা যাবে। এখানেই শেষ নয়, যারা পুরোনো ফোন এক্সচেঞ্জ করে ফোনটি কিনবেন, তারা ১৫,৮৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

Oppo A77s-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৭৭এস ৬.৫৬ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সাহায্যে চালিত হয়। অন্যদিকে সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে। স্টোরেজ হিসাবে এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বর্তমান। তবে মাইক্রোএসডি বা মেমরি কার্ডের সাহায্যে এর ইন্টারনাল স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়াও পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো এ৭৭এস ফোনে মিলবে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

এক্ষেত্রে ফটোগ্রাফির জন্য, ওপ্পো এ৭৭এস ফোনের রিয়ার প্যানেলে এলইডি (LED) ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো/ডেপ্থ সেন্সর থাকবে। একইভাবে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেখা যাবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। একইভাবে কানেক্টিভিটির জন্য এতে সামিল রয়েছে ডুয়েল 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➛