Reliance Jio-র নতুন 90 দিনের প্ল্যান, রোজ 2 জিবি ডেটা ও কলিং সহ অনেক সুবিধা

Updated on:

Jio 90 Days Plan

Reliance Jio-র পোর্টফোলিওতে কম দিনের পাশাপাশি দীর্ঘমেয়াদী প্ল্যান উপলব্ধ। ফলে যারা রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে চান তারা দীর্ঘমেয়াদী প্ল্যানগুলির কোনো একটি রিচার্জ করতে পারেন। এই তালিকায় এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা মাত্র কয়েক দিন আগে লঞ্চ হয়েছে এবং এটি ব্যবহারকারীদের জন্য বেশ লাভজনক। আর এই দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যানের দাম রাখা হয়েছে ৭৪৯ টাকা। আসুন এখানে কি কি সুবিধা পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Reliance Jio-র ৭৪৯ টাকার প্ল্যান

জিওর ৭৪৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন অর্থাৎ তিন মাস। আর এখানে প্রত্যেক দিন ২ জিবি হিসেবে মোট ১৮৮ জিবি ডেটা অফার করা হয়। এছাড়াও, এর সাথে আরো ২০ জিবি ডেটাও অফার করা হচ্ছে, অর্থাৎ ব্যবহারকারীরা এই প্ল্যান রিচার্জ করলে মোট ২০০ জিবি ডেটা উপভোগ করতে পারবে।

রিলায়েন্স জিওর এই প্ল্যানটি আনলিমিটেড ৫জি ডেটাও অফার করে থাকে। তাই এর সাথে ব্যবহারকারীরা আনলিমিটেড ৫জি ডেটা সুবিধা উপভোগ করতে পারবেন। তবে এর জন্য ব্যবহারকারীকে একটি ৫জি স্মার্টফোন ব্যবহার করতে হবে, আর ৫জি নেটওয়ার্ক সরবরাহ করে এমন এলাকায় থাকতে হবে।

এগুলি ছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে ৭৪৯ টাকার Jio প্ল্যানের সাথে ৯০ দিনের জন্য জিও সিনেমার সাবস্ক্রিপশন পাওয়া যাবে। পাশাপাশি, জিও টিভি এবং জিও ক্লাউড-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥