Homeটেলিকম200 টাকার কমে 70 দিন ভ্যালিটিডি, Jio, Airtel ও Vi কে টেক্কা...

200 টাকার কমে 70 দিন ভ্যালিটিডি, Jio, Airtel ও Vi কে টেক্কা দেবে এই প্রিপেড প্ল্যান

রাষ্ট্রীয় টেলিকম সংস্থা BSNL-এর পোর্টফোলিওতে ১৯৭ টাকার এমন একটি দীর্ঘমেয়াদি প্ল্যান উপস্থিত, যেটি Jio এবং Airtel-এর মতো শীর্ষস্থানীয় সংস্থার প্ল্যানগুলিকে টেক্কা দেবে। যদিও, BSNL গ্রাহক সংখ্যার দিক দিয়ে এই দুটি টেলকোর চেয়ে অনেক পিছিয়ে, তবুও সংস্থাটির দৈনিক ২.৮০ টাকায় অফার করা এই প্রিপেড প্ল্যান চিন্তা বাড়াচ্ছে অন্যান্য টেলিকম অপারেটরদের। আসুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

BSNL-এর ১৯৭ টাকার প্রিপেড প্ল্যান

BSNL-এর ১৯৭ টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ ৭০ দিন অর্থাৎ গ্রাহকেরা দুই মাসেরও বেশি সময় উপভোগ করতে পারবেন। আর এর সাথে সংস্থাটি দৈনিক ২জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং (লোকাল এবং এসটিডি) এবং প্রত্যেকদিন ১০০টি এসএমএসও অফার করে থাকে। এছাড়াও, এর সাথে পাওয়া যায় Zing-এ অ্যাক্সেস করার সুযোগ। আর ফাপ নীতি অনুসারে দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পর ইন্টারনেটের গতি কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

তবে মনে রাখবেন যে, ডেটা, কলিং, এসএমএস এবং ওটিটি সুবিধাগুলি কেবলমাত্র প্রথম ১৫ দিনের জন্যই উপলব্ধ। অর্থাৎ প্রথম ১৫ দিনের পরে আপনি এই সুবিধাগুলি আর উপভোগ করতে পারবেন না, তবে আপনার সিমটি ৭০ দিনের জন্য সক্রিয় থাকবে এবং আপনি সমস্ত কল ও এসএমএস গ্রহণ করতে সক্ষম হবেন।

যদিও, BSNL-এর এই প্ল্যানটি দেশের প্রত্যেকটি সার্কেলে উপলব্ধ, তবুও, আপনার রাজ্যে বা শহরে এই প্ল্যানটির সুবিধা পাওয়া যাবে বলে উচ্চ কিনা সেটি জানতে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে চেক করুন।

RELATED ARTICLES

Most Popular