Homeস্মার্টওয়াচCasio লঞ্চ করল দুর্দান্ত স্মার্টওয়াচ, পাবেন ২ বছরের ব্যাটারি লাইফ

Casio লঞ্চ করল দুর্দান্ত স্মার্টওয়াচ, পাবেন ২ বছরের ব্যাটারি লাইফ

নতুন Casio G-Shock GBD-300 স্মার্টওয়াচটি ব্লুটুথ কানেক্টিভিটি অফার করে এবং একে Shock Move companion অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।

আপনি যদি একজন ফিটনেস প্রেমী হন এবং শক্তিশালী স্পেসিফিকেশন সহ একটি স্মার্টওয়াচ খোঁজ করে থাকেন, তাহলে Casio G-Shock GBD-300 ওয়াচটি আপনার জন্য লঞ্চ হয়েছে। এই ঘড়িটি শক-প্রতিরোধের ডিজাইনের সাথে বাজারে এসেছে এবং জল প্রতিরোধী রেটিং অফার করে। সংস্থার দাবি, এই স্মার্টওয়াচ পরে আপনি সাঁতার কাটতে পারবেন বা ওয়াটার-স্পোর্টসে অংশ নিতে পারবেন।

নতুন Casio G-Shock GBD-300 স্মার্টওয়াচটি ব্লুটুথ কানেক্টিভিটি অফার করে এবং একে Shock Move companion অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। একে অষ্টভুজাকার ডিজাইন ও ইউরেথেন ব্যান্ডের সাথে লঞ্চ করা হয়েছে।

Casio G-Shock GBD-300 এর স্পেসিফিকেশন ও দাম

ব্যবহারকারীর অ্যাক্টিভিটি ট্র্যাক করতে জি-শক মুভ অ্যাপের সঙ্গে যুক্ত করা যাবে নয়া এই ক্যাসিও স্মার্টওয়াচকে। অ্যাপ্লিকেশনটি ওয়ার্কআউটের সময়, দূরত্ব এবং গতি থেকে শুরু করে ক্যালোরি এবং দৈনিক হাঁটার তথ্য সরবরাহ করে। সংস্থাটি জানিয়েছে যে নতুন স্মার্টওয়াচে ৩৮টি টাইম জোন সাপোর্ট করবে এবং এতে স্টপওয়াচ থেকে কাউন্টডাউন টাইম এবং অ্যালার্মের মতো বৈশিষ্ট্যগুলি পাওয়া যায় এবং এতে প্রচুর আইকনিক বৈশিষ্ট্য রয়েছে।

বিশেষ CR2032 ব্যাটারির সাথে আসায় Casio G-Shock GBD-300 স্মার্টওয়াচটি দুই বছর পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে বলে দাবি করা হয়েছে। সংস্থাটি বলেছে যে এতে বিশেষ Tough Solar technology ব্যবহার করা হয়েছে এবং এটি আলোকে শক্তিতে রূপান্তর করতে পারে। এর ফলে ওয়াচটিকে বারবার চার্জ করতে হবে না। এর ওজন মাত্র ৬০ গ্রাম।

তবে ফিচারে সমৃদ্ধ Casio G-Shock GBD-300 স্মার্টওয়াচের দাম এখনও জানা যায়নি।

RELATED ARTICLES

Most Popular