Homeস্মার্টওয়াচজিপিএস সুবিধা সহ Garmin Forerunner 165 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, ফুল চার্জে...

জিপিএস সুবিধা সহ Garmin Forerunner 165 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, ফুল চার্জে 11 দিন চলবে

খেলাধূলার সাথে জড়িত মানুষের জন্য Garmin সংস্থাটি ভারতে লঞ্চ করল তাদের নতুন Garmin Forerunner 165 স্মার্টওয়াচ। এতে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, লাইট ওয়েট ফ্রেম, জিপিএস সাপোর্ট এবং একাধিক আকর্ষণীয় কালার অপশন। চলুন দেখে নেওয়া যাক নতুন Garmin Forerunner 165 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Garmin Forerunner 165 স্মার্টওয়াচের দাম

ভারতীয় বাজারে Garmin Forerunner 165 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩৩,৪৯০ টাকা। এর সাথে পাওয়া যাবে দু বছরের ওয়্যারেন্টি। এটি টার্কিস/ অ্যাকোয়া, ব্ল্যাক/ সিলেট গ্রে, মিস্ট গ্রে /হোয়াইট স্টোন এবং বেরি/ লিলাক কালার অপশনে পাওয়া যাবে।

Garmin Forerunner 165 স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত Garmin Forerunner 165 স্মার্টওয়াচে থাকছে ১.২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা খুব হালকা ওজনের একটি ফ্রেমের মধ্যে আবদ্ধ। এই ঘড়িটিতে স্পটিফাই কিংবা অ্যামাজন মিউজিক থেকে সরাসরি গান ডাউনলোড করে নেওয়া যাবে। আর সেই গান ব্যবহারকারী ওয়্যারলেস হেডফোনের মাধ্যমে শুনতে পারবেন। এই ফিচারটি রানারদের জন্য খুবই উপযুক্ত। কারণ তারা কয়েকটি গ্যাজেট বহন করেই দৌড়াতে দৌড়াতে মিউজিক উপভোগ করতে পারবেন।

অন্যদিকে Garmin Forerunner 165 স্মার্টওয়াচে থাকছে বিল্ট-ইন জিপিএস, যার মাধ্যমে ব্যবহারকারীর লোকেশন ট্র্যাক করা সম্ভব। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর সহ একাধিক হেলথ ইন্ডিকেটর উপলব্ধ। এর সঙ্গে এতে ২৫টিরও বেশি অ্যাক্টিভিটি প্রোফাইল সাপোর্ট করবে। এর মধ্যে থাকছি রানিং, সুইমিং, টেনিস ইত্যাদি। এগুলি আবার গার্মিন কানেক্ট আপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। ঘড়িটি প্রত্যেকদিন সকালে ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন, আপকামিং ট্রেনিং, হার্ট রেট এবং দিনের আবহাওয়া সম্পর্কে জানান দেবে।

এবার আসা যাক Garmin Forerunner 165 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে জিপিএস ব্যবহার করা হলে ঘড়িটি ১৯ ঘন্টা এবং জিপিএস ছাড়া টানা ১১ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

RELATED ARTICLES

Most Popular