Homeস্মার্টওয়াচ1,000 টাকার মধ্যে Smartwatch কিনবেন? এগুলি বেস্ট অপশন, Amazon-এ ব্যাপক ছাড়ে মিলছে

1,000 টাকার মধ্যে Smartwatch কিনবেন? এগুলি বেস্ট অপশন, Amazon-এ ব্যাপক ছাড়ে মিলছে

Best Smartwatch Under 1000: কোনো সেল থাক বা না থাক, এখনকার দিনে স্মার্টওয়াচ কিনতে চাইলে বিপুল টাকা খরচের প্রয়োজন পড়েনা। কেননা সময় পাল্টেছে, বর্তমানে অ্যানালগ হাতঘড়ির বদলে অধিকাংশই আধুনিক স্মার্টওয়াচ কেনার দিকে ঝুঁকছেন। আর ব্যাপক চাহিদার কারণে ট্রেন্ডে গা ভাসিয়ে অনেক ব্র্যান্ডই কম দামে গাদাগুচ্ছের ফিচার দিয়ে স্মার্টওয়াচ লঞ্চ করছে। সেক্ষেত্রে আপনি যদি এখন হাজার টাকার কমে ভালো একটি স্মার্টওয়াচ কিনতে চান, তাহলে এই প্রতিবেদন পুরোটা পড়ুন।

আসলে এখানে আমরা ১,০০০ টাকারও কম দামে অ্যামাজন (Amazon)-এ উপলব্ধ কিছু আধুনিক ঘড়ির কথা বলব যেগুলি মেটাল বিল্ড থেকে শুরু করে হেল্থ ট্র্যাকিং ফিচার বা কলিংয়ের মতো সুবিধার সাথে আসে। ফলত এগুলি কিনলে আপনার হাতের শোভা তো বাড়বেই, পাশাপাশি জীবনযাত্রার মানও উন্নত হবে।

বাজেট হাজার টাকার কম? এই ৬টি Smartwatch সেরা বিকল্প

১. Gamesir Melbon T800 Ultra: এর দাম মাত্র ৭৪৯ টাকা।

কম দাম সত্ত্বেও এই স্মার্টওয়াচে ১.৯৬ ইঞ্চির বড় অ্যামোলেড ডিসপ্লে, ব্লুটুথ কলিং সাপোর্ট, ১০ দিনের ব্যাটারি লাইফের মতো সুবিধা পাওয়া যাবে।

২. WTG T500 Pro: এটির দাম মাত্র ৭৯২ টাকা।

এই স্মার্টওয়াচে রয়েছে ১.৯২ ইঞ্চি এইচডি ডিসপ্লে,
ব্লুটুথ কলিং, ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ এবং অনেকগুলি ফিটনেস ফিচার।

৩. BoAt Wave Neo: এর দাম ৯৯৯ টাকা।

এই স্মার্টওয়াচটিতে ১.৬৯ ইঞ্চির বড় স্কোয়ার ডায়াল বিশিষ্ট স্ক্রিন এবং অনেকগুলি স্পোর্টস মোড আছে। এটি ২৪ ঘন্টা হার্ট-রেট মনিটরিংয়েরও সুবিধা দেয়।

৪. Fire-Boltt Epic: এর দামও ৯৯৯ টাকা।

এই আধুনিক ঘড়িটিতে বড় ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে আছে। এটি হার্ট-রেট ট্র্যাকিং, SpO2 মনিটরিংয়ের মতো হেল্থ ফিচারও অফার করে। তাছাড়া স্মার্টওয়াচটিতে ১২০টি স্পোর্টস মোড মিলবে।

৫. Noise ColorFit Caliber: এর মূল্য ৯৯৯ টাকা।

এই স্মার্টওয়াচে ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে, ১৫০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচ ফেস এবং ৬০টি স্পোর্টস মোড পাওয়া যাবে। তবে এটির সবচেয়ে বড় আকর্ষণ হল ১৫ দিনের ব্যাটারি লাইফের সুবিধা।

৬. BeatXP Unbound: এই স্মার্টওয়াচটিও ৯৯৯ টাকায় কেনা যাবে।

তবে এতে ১.৭৮ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মেটাল বিল্ড, ব্লুটুথ কলিং সাপোর্ট, ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ ইত্যাদি ফিচার আছে।

RELATED ARTICLES

Most Popular