Homeস্মার্টওয়াচপ্রিমিয়াম ডিজাইনের সাথে NoiseFit Origin স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

প্রিমিয়াম ডিজাইনের সাথে NoiseFit Origin স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Noise লঞ্চ করল প্রিমিয়াম মডেলের একটি স্মার্টওয়াচ, যার নাম NoiseFit Origin। এতে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে এবং নতুন উন্নতমানের চিপসেট। আবার এতে ব্লুটুথ 5.3 উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Origin স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Origin স্মার্টওয়াচ পাওয়া যাবে ছ’টি কালার অপশনে

ভারতীয় বাজারে NoiseFit Origin স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬,৪৯৯ টাকা। ক্রেতারা এটি পাবেন জেট ব্ল্যাক, সিলভার গ্রে, মিডনাইট ব্ল্যাক, মোজাইক ব্লু, ক্লাসিক ব্ল্যাক এবং ক্লাসিক ব্রাউন কালার অপশনে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ক্রোমা স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচটি। এছাড়া আগামী ৭ জুন থেকে অনলাইন পোর্টাল অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকেও কিনতে পাওয়া যাবে এই ঘড়ি।

NoiseFit Origin স্মার্টওয়াচের ফিচার

নতুন NoiseFit Origin স্মার্টওয়াচটি ১.৪৬ ইঞ্চি অ্যাপেক্স ভিশন অ্যামোলেড প্যানেল ডিসপ্লের সাথে এসেছে, যা ৪৬৬ X৪৬৬ পিক্সেল রেজোলিউশন অফার করবে ও ৬০০ নিট উজ্জ্বলতা দেবে। আবার এতে থাকছে ১০০টিরও বেশি ওয়াচফেস এবং অলওয়েজ অন ডিসপ্লে। ঘড়িটি নতুন ইএন১ প্রসেসর দ্বারা চালিত, যা ৩০ শতাংশেরও বেশি দ্রুত কাজ করবে। স্টেনলেস স্টিল ডিজাইনের ওয়্যারেবলটি প্রিমিয়াম লুক দেবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে NoiseFit Origin ঘড়িটিতে রয়েছে ২৪x৭ হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, স্ট্রেস ট্র্যাকার এবং ফিমেল সাইকেল ট্র্যাকার। সেই সঙ্গে এতে পাওয়া যাবে গেসচার কন্ট্রোল ও ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম এবং এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য NoiseFit Origin স্মার্টওয়াচ ৫ এটিএম রেটিং প্রাপ্ত।

RELATED ARTICLES

Most Popular