Homeস্মার্টওয়াচSamsung আনছে নতুন স্মার্টওয়াচ Galaxy Watch FE, এই ফোনের সঙ্গে দেওয়া হবে...

Samsung আনছে নতুন স্মার্টওয়াচ Galaxy Watch FE, এই ফোনের সঙ্গে দেওয়া হবে ফ্রি!

স্যামসাং এখনও তাদের Samsung Galaxy Watch FE স্মার্ট ওয়াচটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা করেনি, তবে এর আগমন নিশ্চিত করা হয়েছে। ঘড়িটিকে ইতিমধ্যেই অফিসিয়াল রেন্ডারে এবং স্যামসাংয়ের সাপোর্ট পেজে দেখা গেছে। আর এখন, দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি ঘটনাক্রমে লঞ্চের আগেই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Samsung Galaxy Watch FE মডেলটিকে তালিকাভুক্ত করেছে। আসুন এবিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Watch FE লঞ্চের আগেই হাজির অফিসিয়াল ওয়েবসাইটে

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ এফই ওয়্যারেবলটি বেলজিয়ামের একটি আকর্ষণীয় প্রোমোশনাল অফারে দেখা গেছে, যা প্রকাশ করেছে ব্যবহারকারীরা ৩০ জুনের আগে অরেঞ্জ (Orange) বা ভু (VOO) থেকে একটি সাবস্ক্রিপশন প্ল্যান সহ স্যামসাং গ্যালাক্সি এস২৪, স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা কিনলে বিনামূল্যে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ এফই পেতে পারেন। তবে প্রোমোশনাল অফার ঘোষণা করা স্যামসাংয়ের ক্ষেত্রে কিছুটা আশ্চর্যজনক। কারণ গ্যালাক্সি ওয়াচ এফই এখনও আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয়নি।

Samsung Galaxy Watch FE

তবে, মনে করা হচ্ছে যে এই পদ্ধতিটি কোম্পানির ফ্যান এডিশন (FE) স্মার্টওয়াচের বিক্রির কৌশল মাত্র। এটি প্রাথমিকভাবে কম প্রাইস পয়েন্ট সহ বিদ্যমান মডেলগুলিকে পুনরায় প্যাকেজ করে পুরানো স্টক পরিষ্কার করার উপায় হিসাবে কাজ করে। সূত্র মারফৎ জানা গেছে যে, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ এফই তিন বছরের পুরানো স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ঘড়িটির একটি নিছক রিব্র্যান্ডেড মডেল। তাই এতে কোনও আপগ্রেড বা অনন্য ফিচার অফার করার সম্ভাবনা নেই।

Samsung Galaxy Watch FE বৃত্তাকার ডিজাইন, অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ মডেলের অন্যান্য বেশিরভাগ বৈশিষ্ট্য বজায় রাখবে, তবে ব্যাটারির মতো দিকগুলিতে কিছু পার্থক্য থাকতে পারে। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিংটি নির্দেশ করে যে স্যামসাং আগামী মাসে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের আগে গ্যালাক্সি ওয়াচ এফই প্রকাশ করবে, যা আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হবে বলে শোনা যাচ্ছে। Samsung Galaxy S24 সিরিজের প্রি-অর্ডার সহ Samsung Watch FE স্মার্টওয়াচের প্রোমোশনাল পোস্টারটি জুনের শেষ পর্যন্ত বৈধ, তাই আশা করা যায় যে এটি জুনের শেষ সপ্তাহে বা জুলাইয়ের প্রথম সপ্তাহে লঞ্চ হবে।

RELATED ARTICLES

Most Popular