বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা সহ ফ্রিতে নানা পরিষেবা নিয়ে হাজির Xiaomi

শাওমি (Xiaomi) ভারতীয় ক্রেতাদের বিশেষ সহায়তা প্রদানের লক্ষ্যে সামার সার্ভিস ক্যাম্প (Summer Service Camp) কর্মসূচীর ঘোষণা করেছে। এই দশ দিনব্যাপী ইভেন্টটি ১ জুন থেকে শুরু…

শাওমি (Xiaomi) ভারতীয় ক্রেতাদের বিশেষ সহায়তা প্রদানের লক্ষ্যে সামার সার্ভিস ক্যাম্প (Summer Service Camp) কর্মসূচীর ঘোষণা করেছে। এই দশ দিনব্যাপী ইভেন্টটি ১ জুন থেকে শুরু হবে, যেখানে শাওমি (Xiaomi) এবং সাব-ব্র্যান্ড রেডমি (Redmi)-এর ব্যবহারকারীরা ব্যাটারি রিপ্লেসমেন্ট, জিরো লেবার চার্জ, বিনামূল্যে ফোনের হেলথ চেকআপ-এর মতো একাধিক সুবিধা পাবেন৷ নয়া ক্যাম্পেইনে শাওমি ইউজারদের কি কি অফার করবে, সে সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Xiaomi Summer Service Camp সূচনার তারিখ এবং সুবিধা

শাওমি ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে সামার সার্ভিস ক্যাম্প-এর বিষয়ে ঘোষণা করেছে। বিশেষ স্মার্টফোন পরিষেবা ক্যাম্পটি ১ জুন থেকে শুরু হবে। ক্যাম্পটি পরবর্তী ১০ দিন অর্থাৎ ১০ জুন পর্যন্ত চলবে। ক্যাম্পের সুবিধাগুলি পেতে আগ্রহী যে কোনও ইউজারের জন্য এটি পর্যাপ্ত সময়। তবে এটি লক্ষণীয় যে, ক্যাম্পটি শুধুমাত্র শাওমি এবং রেডমি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য। অর্থাৎ, যদি কারোর কাছে এই ব্র্যান্ডের অন্যান্য ডিভাইস থাকে বা কেউ যদি একটি পোকো (Poco) স্মার্টফোনের ব্যবহারকারী হন, তবে এই সুবিধাগুলি তিনি পাবেন না।

Xiaomi-এর Summer Service Camp-এর সুবিধাগুলি হল:

  • ১০০% বিনামূল্যে ফোনের স্বাস্থ্য পরীক্ষা
  • লেবার চার্জে ১০০% ছাড়
  • বিনামূল্যে সফ্টওয়্যার আপডেট
  • ব্যাটারি বদলের উপর ৫০% পর্যন্ত ছাড়

এর মধ্যে, ব্যাটারি রিপ্লেসমেন্টের ডিসকাউন্টটি অধিক সংখ্যক গ্রাহককে আকর্ষণ করতে পারে। তবে মনে রাখবেন, শাওমি জানিয়েছে যে এটি শুধুমাত্র নির্বাচিত মডেলগুলির জন্য প্রযোজ্য। অফিসিয়াল তালিকা প্রকাশ করা হয়নি তবে এটি পুরানো মডেলের তুলনায় নতুন মডেলগুলিকে বেশি করে কভার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, স্মার্টফোন মডেলের ওপর ভিত্তি করে সঠিক ব্যাটারি রিপ্লেসমেন্টের ডিসকাউন্ট পরিবর্তিত হতে পারে।

কিভাবে শাওমি সামার সার্ভিস ক্যাম্পের সুবিধা পাবেন?

শাওমি বলেছে যে, উপযুক্ত Xiaomi এবং Redmi স্মার্টফোন ব্যবহারকারীরা ভারত জুড়ে যেকোনো অনুমোদিত পরিষেবা কেন্দ্রে যেতে পারেন। আর দেশে ১,০০০টিরও বেশি শাওমি সার্ভিস সেন্টার রয়েছে, তাই কাছাকাছি একটি সেন্টার খুঁজে পেতে ক্রেতাদের খুব বেশি সমস্যা হওয়ার কথা নয়৷ এ বিষয়ে বিস্তারিত জানতে ইউজাররা অফিসিয়াল শাওমি ওয়েবসাইট চেকআউট করতে পারেন বা সার্ভিস সেন্টারগুলির একটি সম্পূর্ণ তালিকা পেতে শাওমি সার্ভিস প্লাস (Xiaomi Service+) অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

উল্লেখ্য, শাওমি ইন্ডিয়া সম্প্রতি পাঁচটি স্মার্টফোনের জন্য ওয়ারেন্টি বাড়িয়েছে। এগুলি হল Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max, Xiaomi 11 Ultra এবং Poco X3 Pro। এই ফোনগুলি এবার কেনার তারিখ থেকে দুই বছরের ওয়ারেন্টি সাপোর্ট পাবে।