যাত্রী সুরক্ষায় বিশেষ ফিচার, অত্যাধুনিক প্রযুক্তির সবচেয়ে সস্তা গাড়ি লঞ্চ করে চমকে দিল Hyundai

Avatar

Published on:

Hyundai Venue Venue N Line Launched

গাড়িতে অত্যাধুনিক ফিচার দেওয়ার বিষয়ে হুন্ডাই (Hyundai)-এর নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এবারে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি তাদের সাব-কম্প্যাক্ট এসইউভি Venue ও Venue N Line গাড়ি দুটি স্মার্টসেন্স (SmartSense) টেকনোলজি বা অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্ট সিস্টেম (ADAS) সমেত হাজির করল। ফলে এটি অ্যাডাস প্রযুক্তি যুক্ত সবচেয়ে সস্তার এসইউভি গাড়ির তকমা জিতে নিয়েছে।

হুন্ডাইয়ের স্মার্টসেন্স টেকনোলজির আওতায় একাধিক অত্যাধুনিক সুরক্ষা জনিত ফিচার বর্তমান। যেমন ফরওয়ার্ড কলিশন ওয়ার্নিং, ফরওয়ার্ড কলিশন অ্যাভয়েডেন্স অ্যাসিস্ট, লেন ডিপার্চার ওয়ার্নিং, ড্রাইভার অ্যাটেন্সান ওয়ার্নিং, লেন ফলোইং অ্যাসিস্ট, হাই বিম অ্যাসিস্ট এবং লিডিং ভেহিকেল ডিপারচার অ্যালার্ট।

2023 Hyundai Venue দাম ও ইঞ্জিন

নতুন Hyundai Venue-এর দাম ১০.৩২ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে। এবং টপ-এন্ড ভ্যারিয়েন্টের মূল্য ১৩.৩৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। যেখানে Venue N Line-এর মূল্য ১১.৯৯ লক্ষ থেকে শুরু করে ১৩.৮৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। Hyundai Venue ও Venue N Line-এ অফার করা হয়েছে একটি নতুন ১.০ লিটার T-GDi পেট্রোল ইঞ্জিন। এতে ৬-গতির ম্যানুয়াল গিয়ারবক্স উপলব্ধ।

Hyundai Venue ও Venue N Line-এর প্রসঙ্গে সংস্থার সিওও তরুণ গর্গ বলেন, “গত আড়াই দশক ধরে হুন্ডাই গাড়ি শিল্পে ভারতীয় ক্রেতাদের নতুন অত্যাধুনিক অভিজ্ঞতা দিয়ে চলেছে। আজ কম্প্যাক্ট এসইউভি Venue-তে অ্যাডার্স প্রযুক্তি দিতে পেরে আমরা গর্বিত। এটি বর্তমানে দেশের সবচেয়ে সস্তার অ্যাডভান্সড সেফটি টেকনোলজি যুক্ত গাড়ি। Venue ও Venue N Line – উভয় মডেলে দেওয়া হয়েছে হুন্ডাই স্মার্টসেন্স।”

সঙ্গে থাকুন ➥