দুর্দান্ত ডিজাইনের সাথে ফাঁস হল OnePlus 9 Pro এর প্রথম ছবি

Avatar

Published on:

আগামী মার্চে আসতে পারে OnePlus 9 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকবে বলে জানা গেছে- OnePlus 9, OnePlus 9 Pro ও OnePlus 9 Lite। গত কয়েক সপ্তাহ ধরে এই সিরিজের ফোনগুলি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসছে। তবে আজ OnePlus 9 Pro ফোনটির রেন্ডার ইন্টারনেটে ফাঁস হল। একজন টিপ্সটার এই ফোনটির রেন্ডার আজ টুইট করেছেন। যেখান থেকে ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটির ডিজাইন সামনে এসেছে।

OnePlus 9 Pro এর রেন্ডার সামনে এল

@Guidingdroid এর বানানো এই রেন্ডার অনুযায়ী, OnePlus 9 Pro ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের কার্ভড এজ ডিসপ্লে সহ আসবে। এর কাটআউট থাকবে ডিসপ্লের বাম দিকে। আবার ফোনটির পিছনে আয়তকার আকারে (কার্ভড এজ) কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এই সেটআপ এর মধ্যে এলইডি ফ্ল্যাশও দেওয়া হবে। ক্যামেরা সেটআপ এর নিচে থাকবে কোম্পানির ব্র্যান্ডিং।

আবার ওয়ানপ্লাস ৯ প্রো এর ডান দিকে পাওয়ার বাটন ও আরেকটি ছোট বাটন থাকবে। বাম দিকে থাকবে ভলিউম কী। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। ফলে বলা যায় OnePlus 9 Pro সাইড মাউন্টেড বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। তবে মনে রাখবেন এটি একটি আনঅফিসিয়াল রেন্ডার।

OnePlus 9 Pro এর অন্যান্য ফিচার

ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটিতে ৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে বলে জানিয়েছেন Max Jambor। এছাড়াও এই ফোনে ৬৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্টও থাকবে। OnePlus 8T ফোনেও একই চার্জিং সাপোর্ট ছিল। পাশাপাশি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে বলে মনে হচ্ছে। ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ হতে পারে। আবার এই ফোনে আইপি৬৮ রেটিং, ডুয়েল স্টেরিও স্পিকার, এনএফসি ফিচার থাকবে।

সঙ্গে থাকুন ➥