26 মার্চ লঞ্চের আগেই বিশ্বের সবচেয়ে হালকা ফোল্ডেবল স্মার্টফোনের দাম প্রকাশ্যে চলে এল

Avatar

Published on:

Vivo X Fold 3 Pro Launch Date

ভিভো আগামী সপ্তাহে অনেকগুলি নতুন ডিভাইস বাজারে আনতে চলেছে। ব্র্যান্ডটি আগামী 26 মার্চ একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে Vivo TWS 4 ইয়ারবাড এবং Vivo Pad 3 Pro সহ বহু প্রতীক্ষিত Vivo X Fold 3 ফোল্ডেবল স্মার্টফোন সিরিজটির ওপর থেকেও পর্দা সরানো হবে। তবে লঞ্চের আগেই Vivo X Fold 3 Pro-এর দাম এবং স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

Vivo X Fold 3 Pro-এর স্পেসিফিকেশন ও দাম

টিপস্টার হোয়াইল্যাব দ্বারা শেয়ার করা প্রোমোশনাল পোস্টার অনুসারে, ভিভো এক্স ফোল্ড 3 প্রো দুটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে আত্মপ্রকাশ করবে – 16 জিবি র‍্যাম + 512 জিবি স্টোরেজ এবং 16 জিবি র‍্যাম + 1 টিবি স্টোরেজ। 512 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে 13,999 ইউয়ান (প্রায় 1,61,500 টাকা), যেখানে 1 টিবি মডেলটি 14,999 ইউয়ান (প্রায় 1,73,025 টাকা)৷ এই দামগুলি নির্দেশ করে যে ভিভো এক্স ফোল্ড 3 প্রো বাজারে প্রিমিয়াম সেগমেন্টকে লক্ষ্য করবে। বর্তমানে, এই ভিভো এক্স ফোল্ড 3 সিরিজের ফোল্ডেবলগুলিকে কবে বিশ্ব বাজারে লঞ্চ করা হবে, তা এখনও স্পষ্ট নয়।

এছাড়া, ভিভো এক্স ফোল্ড 3 প্রো-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসরটি থাকবে বলে জানা গেছে। উল্লেখযোগ্যভাবে, এখনও পর্যন্ত বাজারে এই চিপ দ্বারা চালিত অন্য কোনও ফোল্ডেবল উপলব্ধ নেই। সাম্প্রতিক টিজারগুলি এও প্রকাশ করেছে যে, ডিভাইসটি বেশ হালকা হবে, এটি মাত্র 221 গ্রাম ওজনের হতে পারে। বড় 8.03 ইঞ্চির প্রাইমারি স্ক্রিন এবং 6.53 ইঞ্চির কভার স্ক্রিন থাকবে বলে শোনা যাচ্ছে। এই দুটিই সম্ভবত স্যামসাং (Samsung)-এর সরবরাহ করা ই7 অ্যামোলেড প্যানেল হবে।

শক্তিশালী প্রসেসর এবং চিত্তাকর্ষক ডিসপ্লে ছাড়াও, Vivo X Fold 3 Pro-এ আকর্ষণীয় ক্যামেরা সেটআপও থাকবে, যার মধ্যে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি 50 মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 64 মেগাপিক্সেলের জুম ক্যামেরা অবস্থান করবে৷ আর ফোনের সামনে একটি 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, বিশাল 5,700 এমএএইচ ব্যাটারি অফার করতে পারে, যা 120 ওয়াট ওয়্যার্ড এবং 50 ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥