Jio-র এই প্ল্যানগুলিতে পাবেন চিতার মতো ফাস্ট ইন্টারনেট, সাথে OTT অ্যাক্সেস, 50 দিনের এক্সট্রা ভ্যালিডিটি Free

আজকাল বিনোদন পেতে অধিকাংশ মানুষই ভরসা করছেন লাইভ ভিডিও স্ট্রিমিং এবং OTT কন্টেন্টের ওপর, আর এগুলি উপভোগ করার জন্য তারা নানা হাই-স্পিড ইন্টারনেট প্ল্যান বেছে নিচ্ছেন। অনেকে আবার মোবাইল ডেটার মুখাপেক্ষী না হয়ে থেকে ব্রডব্যান্ড পরিষেবাকে ফুল মার্কস দিচ্ছেন। সেক্ষেত্রে আপনি যদি বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন হিসেবে Reliance-এর JioFiber ব্যবহার করে থাকেন এবং এই IPL ক্রিকেটের মরসুমে আপনারও এমনই কোনো ভালো রিচার্জ প্ল্যানের প্রয়োজন হয়, তাহলে এই প্রতিবেদনে রয়েছে তিন-তিনটি সেরা বিকল্পের সন্ধান।

আসলে Reliance JioFiber-এর পোর্টফোলিওতে বেশ কিছু দুর্দান্ত হাই-স্পিড ইন্টারনেটওয়ালা প্ল্যান রয়েছে। এগুলিতে 500 এমবিপিএস থেকে 1 জিবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড পাওয়া যায়। বিশেষ বিষয় হল যে, প্ল্যানগুলি Netflix, Prime Video-র মতো জনপ্রিয় OTT অ্যাপগুলির সাথে 550টিরও বেশি টিভি চ্যানেলে বিনামূল্যে অ্যাক্সেস করতে দেয়। সাথে থাকে এক্সট্রা ভ্যালিডিটি কাজে লাগানোর সুযোগও। আসুন, এখন JioFiber-এর এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ফাস্ট ইন্টারনেটের সাথে নানাবিধ সুবিধা দেবে এই Jio ব্রডব্যান্ড প্ল্যানগুলি

১. JioFiber-এর 2,499 টাকার প্ল্যান: এই প্ল্যানটি 29,988 টাকা+জিএসটি (GST) ​​অ্যামাউন্ট দিয়ে 12 মাসের জন্য সাবস্ক্রাইব করা যাবে। আর একবার 1 বছরের জন্য এটি বেছে নিলে আপনি পাবেন 50 দিনের অতিরিক্ত বৈধতা। বেসিক বেনিফিটের কথা বললে, এই প্ল্যানে কোম্পানি 500 এমবিপিএস আপলোড/ডাউনলোড স্পিড, আনলিমিটেড ডেটা ও ফ্রি কলিংয়ের সুবিধা অফার করে। পাশাপাশি এতে মেলে 550টিরও বেশি টিভি চ্যানেল এবং নেটফ্লিক্স, প্রাইম ভিডিওসহ 14টি ওটিটি অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস করার বিকল্পও। এই প্ল্যানটিও 50 দিনের অতিরিক্ত বৈধতা অফার করে।

২. JioFiber-এর 3,999 টাকার প্ল্যান: এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশনের খরচ 47,988 টাকা+জিএসটি। এতে কোম্পানি আনলিমিটেড ডেটা, 1 জিবিপিএস স্পিড ও ফ্রি কলিংয়ের বেসিক বেনিফিটের সাথে 550টিরও বেশি টিভি চ্যানেল, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার (Disney+Hotstar)-এর মতো অনেকগুলি ওটিটি অ্যাপের ফ্রি অ্যাক্সেস দেয়।

৩. JioFiber-এর 8,499 টাকার প্ল্যান: এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য আপনাকে 1,01,988 টাকা খরচ করতে হবে। বদলে মিলবে 50 দিনের এক্সট্রা ভ্যালিডিটি, 1 জিবিপিএস ইন্টারনেট স্পিড, আনলিমিটেড ডেটা ও ফ্রি কলিং। এছাড়া এটিও অন্যান্য দুটি প্ল্যানের অনুরূপ যাবতীয় অতিরিক্ত বেনিফিট অফার করে।