HomeTech News9510mAh ব্যাটারি, সঙ্গে 67W ফাস্ট চার্জিং! ঝড় তুলতে আসছে Oppo Find N5...

9510mAh ব্যাটারি, সঙ্গে 67W ফাস্ট চার্জিং! ঝড় তুলতে আসছে Oppo Find N5 ও Pad 3

ওপ্পো আগামী বছরের শুরুর দিকে একটি নতুন ফোল্ডেবল স্মার্টফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে, যা সম্ভবত Oppo Find N5 নামে বাজারে পা রাখবে। এক সুপরিচিত টিপস্টার তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন যে, ডিভাইসটিতে ফোল্ডের দৃশ্যমানতা হ্রাস করা এবং ফোনের স্থায়িত্ব বাড়ানোর লক্ষ্যে একটি আকর্ষনীয় লাইট ডিজাইন এবং “জিরো-ক্রিজ হিঞ্জ”-এর মতো ফিচার থাকবে৷ এদিকে ব্র্যান্ডটি Oppo Pad 3 ট্যাবলেটটিও খুব শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলে। আসুন এই দুই ডিভাইস সর্ম্পকে এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Find N5 ফোন এবং Oppo Pad 3 ট্যাবলেটের লঞ্চ টাইমলাইন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম) পোস্ট অনুযায়ী, আসন্ন ওপ্পো ফাইন্ড এন৫ স্মার্টফোনটির ভিতরের দিকে আল্ট্রা-ফ্ল্যাট স্ক্রিন এবং বাইরের দিকে একটি উচ্চ-রেজোলিউশনের ডিসপ্লে থাকবে, যা আরও ভালো ডিসপ্লে স্ট্যান্ডার্ডের প্রতিশ্রুতি দেবে। ফোল্ডেবল ফোনটিতে তার পূর্বসূরি ওপ্পো ফাইন্ড এন৩ হ্যান্ডসেটের মতো একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো লেন্স সহ উন্নততর ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকবে।

ফোনটি আসন্ন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যা ডিভাইসের পারফরম্যান্সে উল্লেখযোগ্য উন্নতি নিয়ে আসবে। কারণ এই আসন্ন কোয়ালকম প্রসেসরের সর্বোচ্চ ক্লক স্পিড ৪.২৬ গিগাহার্টজ হবে বলে শোনা যাচ্ছে, যা ফ্ল্যাগশিপ গ্রেডের প্রসেসরের মধ্যে সর্বোচ্চ হবে।

অন্যদিকে, ওপ্পো আগামী জুন থেকে জুলাই মাসের মধ্যে Oppo Pad 3 ফোনটি লঞ্চ করতে পারে। ট্যাবলেটটিতে ১২.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ৩কে রেজোলিউশন এবং ৯০০ নিটের উজ্জ্বলতা প্রদান করবে। এটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলবে এবং এতে সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ থাকতে পারে। Oppo Pad 3 ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৯,৫১০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে মনে রাখবেন যে, এই তথ্যগুলি অনানুষ্ঠানিক সূত্রের ওপর ভিত্তি করে। তাই কোম্পানির তরফে যতক্ষণ না এবিষয়ে ঘোষণা করা হচ্ছে, ততক্ষণ নিশ্চিত হওয়া সম্ভব নয়।

RELATED ARTICLES

Most Popular