বাড়ল Jio, Airtel-দের চাপ! এবার কোটি কোটি গ্রাহককে রিচার্জের সাথে 1 লাখ টাকা দেবে BSNL

মোবাইল রিচার্জ খরচ বৃদ্ধির এই উত্তপ্ত আবহাওয়ার মাঝে বিএসএনএল, নির্দিষ্ট প্ল্যানের সাথে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে।

bsnl now offer 1 lakh rs rewards to customers with these selected plans check details

মাসের শুরুতে প্রাইভেট টেলিকম অপারেটরগুলির মোবাইল রিচার্জ খরচ বৃদ্ধি পাওয়ায়, পকেট বাঁচাতে এখন অনেকেই ভারত সঞ্চার নিগম লিমিটেড তথা বিএসএনএলের কানেকশনের দিকে ঝুঁকছেন। অন্যদিকে সরকারি টেলিকম সংস্থাটিও এই সুযোগে গ্রাহকদের আকর্ষিত করতে ব্যবহারকারীদের বড় উপহার দিচ্ছে। সম্প্রতি বিএসএনএল, তার স্পেশাল ট্যারিফ ভাউচার বা এসটিভি প্ল্যানের সাথে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে। সংস্থার প্রিপেইড মোবাইল কাস্টমাররা নির্দিষ্ট শর্ত মানলে এই টাকা পকেটে পুড়তে পারেন।

ঠিক কী বলেছে বিএসএনএল?

বিএসএনএলের সোশ্যাল মিডিয়া পোস্ট অনুযায়ী, তারা গ্রাহকদের প্রতি মাসে এক লক্ষ টাকা পুরস্কার দিতে পারে। তবে যেসব গ্রাহক জিং অ্যাপ ব্যবহার করছেন, কেবল তারাই এই পুরস্কার পেতে পারেন। চলুন দেখে নেওয়া যাক, এই অফার সংক্রান্ত সমস্ত তথ্য।

১ লক্ষ টাকা পেতে এই বিএসএনএল প্ল্যানগুলি রিচার্জ করতে হবে

বিএসএনএল জানিয়েছে যে, তাদের নির্বাচিত এসটিভি রিচার্জ করলে তবেই গ্রাহকরা লাখ টাকা পুরস্কারের যোগ্য হবেন। এই এসটিভিগুলি হল – ১১৮ টাকা, ১৫৩ টাকা, ১৯৯ টাকা, ৩৪৭ টাকা, ৫৯৯ টাকা, ৯৯৭ টাকা, ১,৯৯৯ টাকা এবং ২,৩৯৯ টাকা। এক্ষেত্রে প্ল্যানগুলি দিয়ে রিচার্জ করার পরে, গ্রাহকদের তাদের মোবাইল ফোনে জিং অ্যাপটি ডাউনলোড করতে হবে। তবে এসব করেই যে পুরষ্কার পেয়ে যাবেন তা নয়, লাকি ড্র অনুযায়ী ভাগ্যবান গ্রাহক ১ লক্ষ টাকা পাবেন।

আসলে বিএসএনএলের এই স্কিমটি নতুন গ্রাহকদের আকৃষ্ট করার এবং পুরোনো তথা নিষ্ক্রিয় গ্রাহকদের রিচার্জে উদ্বুদ্ধ করার জন্য একটি প্রচারমূলক অফার হিসেবে চালু করা হয়েছে। উল্লেখ্য, এখন সংস্থাটি বিনামূল্যে ৪জি সিম কার্ডও দিচ্ছে। তাই সস্তায় মোবাইল ব্যবহার করতে হলে আপনি তাদের হাত ধরতেই পারেন…