নতুন ফোন কেনার প্ল্যান করছেন? ১১,৬০০ টাকা ছাড় মিলছে Samsung-এর এই মডেলে

ফ্ল্যাগশিপ ফোন কেনার পরিকল্পনা করলে আপনার জন্য সুখবর। স্যামসাং গ্যালাক্সি এস২৪+ ফ্লিপকার্টে ১১,৬০০ টাকা ডিসকাউন্টে কেনা যাচ্ছে। এটি গত জানুয়ারিতে গ্যালাক্সি এস২৪ ও গ্যালাক্সি এস২৪…

Samsung Galaxy S24 Plus Available With Discounts Up To Rs 11600 On Flipkart

ফ্ল্যাগশিপ ফোন কেনার পরিকল্পনা করলে আপনার জন্য সুখবর। স্যামসাং গ্যালাক্সি এস২৪+ ফ্লিপকার্টে ১১,৬০০ টাকা ডিসকাউন্টে কেনা যাচ্ছে। এটি গত জানুয়ারিতে গ্যালাক্সি এস২৪ ও গ্যালাক্সি এস২৪ আল্ট্রার সঙ্গে লঞ্চ হয়েছিল। ফোনটির ইউএসপি হল নতুন এআই ফিচার্স ও সাত বছর সফটওয়্যার আপডেটের গ্যারান্টি। স্যামসাং গ্যালাক্সি এস২৪+ ফোনের ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনে অফার চলছে। লঞ্চের পর এই প্রথম এত কম দামে পাওয়া যাচ্ছে এটি।

স্যামসাং গ্যালাক্সি এস২৪+ অফার

ফোনটির উপর নির্বাচিত ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট চলছে। গ্যালাক্সি এস২৪+ ফ্লিপকার্টে ৭৯,৯৯৯ টাকায় লিস্টেড আছে। এই অফারটি ধরলে ফোনটির দাম কমে হবে ৭১,৯৯৯ টাকা। এছাড়াও, ফ্লিপকার্ট অ্যাক্সিস ক্রেডিট কার্ডে ১১,৬০০ টাকা ডিসকাউন্ট চলছে। এর ফলে ফোনটি ৬৮,৩৯৯ টাকায় কিনতে পারবেন আপনি।

স্যামসাং গ্যালাক্সি এস২৪+ স্পেসিফিকেশন, ফিচার্স

এই ফোনে ৬.৭ ইঞ্চি ডাইনামিক অ্যামোলেড ২x ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ৩১২০x১৪০০ পিক্সেল। ফোনটি এক্সিনস ২৪০০ প্রসসর দ্বারা পরিচালিত, যা ৪ ন্যানোমিটার প্রসেসে নির্মিত। এতে ৮ জিবি/১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি, ২৫৬ জিবি, ও ৫১২ জিবি স্টোরেজ অপশন রয়েছে। ফোনটির ৪৯০০ এমএএইচ ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এস২৪+ ফোনের ব্যাক প্যানেলে ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেন সহ একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ও ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনটির সামনে ১২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এটি অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট, অনিক্স ব্ল্যাক, ও মার্বেল গ্রে কালার অপশনে উপলব্ধ।