IND W vs SL W: আজ আরো একবার এশিয়া চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামবে ভারত, কোথায় দেখবেন এশিয়া কাপের ফাইনাল?

এই বছর মহিলাদের এশিয়া কাপের সেমিফাইনালে ভারতীয় মহিলা ক্রিকেট দল বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের বিপক্ষে মাঠে নামে। ম্যাচে ব্লু বিগ্রেডরা ১০ উইকেটে বিশাল জয় তুলে নেয়।

India Vs Sri Lanka Women Asia Cup Final Match Today Know Probable Xi And Tv Telecast Livestream

এশিয়ার মধ্যে ভারতীয় মহিলা ক্রিকেট দল দীর্ঘদিন ধরে নিজেদের প্রভাব বিস্তার করে আসছে। মহিলাদের এশিয়া কাপে ইতিমধ্যেই ৮ মরসুমের মধ্যে ৭ বার চ্যাম্পিয়ন হয়ে মহিলা মহিলা ব্লু ব্রিগেডরা রেকর্ড তৈরি করেছে। বর্তমানে চলমান মহিলাদের এশিয়া কাপেও ভারতীয় দল দুরন্ত পারফরমেন্স করে ফাইনালে জায়গা করে নিয়েছে। আজ এই টুর্নামেন্টের ফাইনালে তারা শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে। জানুন এই বছর মহিলা এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি কোথায় সম্প্রচারিত হবে এবং দুই দলের একাদশ কীরকম হতে চলেছে।

এই বছরের শেষের দিকে বাংলাদেশের মাটিতে মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে চলমান এশিয়া কাপ দলগুলির কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল। এই টুর্নামেন্টের সেমিফাইনালে ভারতীয় মহিলা ক্রিকেট দল বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের বিপক্ষে মাঠে নামে। ম্যাচে ব্লু বিগ্রেডরা ১০ উইকেটে বিশাল জয় তুলে নেয়। অন্যদিকে দ্বিতীয় সেমিফাইনালে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে শ্রীলঙ্কা পাকিস্তানকে হারিয়ে এই বছর মহিলা এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নিয়েছে।

আজ মহিলা এশিয়া কাপে ভারত বনাম শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচটি কোথায় এবং কখন শুরু হবে?

আজ অর্থাৎ ২৮ জুলাই, রবিবার মহিলা এশিয়া কাপে ভারত বনাম শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচটি ভারতীয় সময় দুপুর ৩ টে থেকে রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আজ মহিলা এশিয়া কাপের ফাইনালে ভারতীয় দলের সম্ভাব্য একাদশ:

স্মৃতি মন্ধনা, শেফালি বর্মা, দয়ালন হেমলতা, হারমনপ্রীত কৌর (c), জেমিমাহ রড্রিগেজ, রিচা ঘোষ (wk), পূজা বস্ত্রকার, দীপ্তি শর্মা, রাধা যাদব, তনুজা কানওয়ার, রেণুকা ঠাকুর

আজ মহিলা এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কা দলের সম্ভাব্য একাদশ:

ভিশমি গুনারত্নে, চামারি আথাপাথু (c), হর্ষিতা সামারাবিক্রমা, হাসিনি পেরেরা, আনুশকা সঞ্জীওয়ানি (wk), কবিশা দিলহারি, নীলাক্ষী ডি সিলভা, ইনোশি প্রিয়দর্শনি, উদেশিকা প্রবোধনি, সুগন্ধি কুমিরানি, কুমারী কুমারিকা

আজ মহিলা এশিয়া কাপে ভারত বনাম শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচটি কোথায় সরাসরি সম্প্রচারিত হবে?

আজ মহিলা এশিয়া কাপে ভারত বনাম শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচটি স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত করা হবে‌। এছাড়াও এই ম্যাচটি ডিজনি+হটস্টার অ্যাপে সরাসরি দেখা যাবে।