50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিয়ে জম্পেশ স্মার্টফোন আনছে Samsung, লঞ্চ শীঘ্রই

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটি গ্যালাক্সি এম৫৫এস ফোনের নতুন সংস্করণ হিসাবে গ্লোবাল মার্কেটে আসতে চলেছে। লঞ্চের আগে এখন ফোনটিকে ভারতের বিআইএস সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে।

Samsung Galaxy M55S 5G Bis Certified India Launch Soon

স্যামসাং তাদের জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি এম৫৫ স্মার্টফোনের একটি রিফ্রেশড ভার্সন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ডিভাইসটি স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস নামে লঞ্চ হবে বলে জানা গেছে। ফোনটিকে ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। আর এখন হ্যান্ডসেটটি ভারতের বিআইএস সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে, যা এদেশে ফোনটির আসন্ন আগমনের নির্দেশ দেয়।

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনকে দেখা গেল গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসের সাইটে স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস হ্যান্ডসেটটি এসএম-এম৫৫৮বি/ডিএস মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে, যা নিশ্চিত করে এটি শীঘ্রই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে। তবে এছাড়া সার্টিফিকেশনটি আর কিছুই প্রকাশ করেনি। যদিও ইতিমধ্যেই ডিভাইসটিকে গিকবেঞ্চে দেখা গেছে, যা এর কিছু প্রধান বৈশিষ্ট্য প্রকাশ করেছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। এও জানা গেছে যে, ফোনটি ৮ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। যদিও স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটির বিশদ বিবরণ এখনও জানা যায়নি, তবে এটি সম্ভবত তার পূর্বসূরি স্যামসাং গ্যালাক্সি এম৫৫ ফোনের মূল বৈশিষ্ট্যগুলিই ধরে রাখবে।

জানিয়ে রাখি, স্যামসাং গ্যালাক্সি এম৫৫ হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। এটিতে ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে৷ ডিভাইসটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ক্যামেরার ক্ষেত্রে, এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট এবং একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা রয়েছে৷