প্রায় অর্ধেক দামে iPhone 15, শর্ত মানলেই স্বপ্ন সত্যির সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট

অ্যাপলের iPhone এর জন্য ভারতীয় বাজারে প্রচন্ড ক্রেজ আছে। আর অনেকেই ডিসকাউন্টের অপেক্ষায় থাকে পুরানো আইফোন মডেল আপডেট করার জন্য। সেক্ষেত্রে এই মুহূর্তে আপনি একটি…

Iphone 15 Now Available Under Rs 45000 Big Discount With Exchange Offer

অ্যাপলের iPhone এর জন্য ভারতীয় বাজারে প্রচন্ড ক্রেজ আছে। আর অনেকেই ডিসকাউন্টের অপেক্ষায় থাকে পুরানো আইফোন মডেল আপডেট করার জন্য। সেক্ষেত্রে এই মুহূর্তে আপনি একটি নতুন আইফোন মডেল লোভনীয় অফারে কেনার সুযোগ পাবেন। আজ্ঞে হ্যাঁ! iPhone 15 এখন ৪৫ হাজার টাকারও কম দামে কেনা যাবে। অ্যাপলের প্রিমিয়াম অথোরাইজড স্টোর India iStore -এ এই অফার পাওয়া যাচ্ছে।

তবে একটি শর্ত পূরণ করতে পারলেই লেটেস্ট আইফোন ১৫ প্রায় অর্ধেক দামেই কেনা যাবে। ইন্ডিয়া আইস্টোরের ওয়েবসাইট থেকে কিনলেই এই অফার প্রযোজ্য হবে। প্রসঙ্গত, লঞ্চের সময় ভারতে আইফোন ১৫ এর বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ৭৯,৬০০ টাকা। তবে এখন ডিভাইসটি ইন্ডিয়া আইস্টোরের ওয়েবসাইটে ৭৪,৬০০ টাকায় তালিকাভুক্ত আছে।

iPhone 15 বাম্পার অফারে কেনার সুযোগ

তবে আইসিআইসিআই ব্যাঙ্ক বা এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৪,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে এবং ডিভাইসটির দাম কমে দাঁড়াবে ৭০,৬০০ টাকা। এবার সেই শর্তটি উল্লেখ করা যাক, যার সাহায্যে আপনি খুব সস্তায় আইফোন ১৫ কেনার সুযোগ পাচ্ছেন।

শপিং প্ল্যাটফর্মে বলা হয়েছে, ক্রেতাদের কাছে যদি পুরানো আইফোন ১২ বা তার পরবর্তী মডেল থাকে, তাহলে এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। যেমন আইফোন ১২ এক্সচেঞ্জ করার জন্য ২০,০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়াও অতিরিক্ত ৬,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে, যারপর আইফোন ১৫ এর দাম হয়ে যাবে ৪৪,৬০০ টাকা।