Yuvraj Singh Biopic: আসতে চলেছে ক্যান্সারজয়ী কিংবদন্তি যুবরাজের বায়োপিক, কে অভিনয় করবে, শুভ মুক্তি কবে?

ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউড অতপ্রোতভাবে জড়িয়ে গেছে‌। ইতিমধ্যেই একাধিক তারকা ক্রিকেটারদের নিয়ে জীবনীমূলক সিনেমা তৈরি করে বলিউড যথেষ্ট সুনাম অর্জন করেছে। এই সিনেমাগুলির মধ্যে অধিনায়ক…

Yuvraj Singh Biopic Will Come Soon As Bhusan Kumar Announced The News

ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউড অতপ্রোতভাবে জড়িয়ে গেছে‌। ইতিমধ্যেই একাধিক তারকা ক্রিকেটারদের নিয়ে জীবনীমূলক সিনেমা তৈরি করে বলিউড যথেষ্ট সুনাম অর্জন করেছে। এই সিনেমাগুলির মধ্যে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে তৈরি এম.এস. ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছিল। এবার ভারতের অন্যতম সফল অলরাউন্ডার যুবরাজ সিংয়ের জীবনী নিয়ে সিনেমা তৈরি হতে চলেছে।

যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটে দীর্ঘ সময় ধরে অলরাউন্ডার হিসাবে নিজের অবদান রেখেছেন। তিনি ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী এবং ২০১১ সালের একদিনের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন এবং উল্লেখযোগ্যভাবে ২০১১ সালের একদিনের বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা নির্বাচিত হন। এছাড়াও ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে যুবরাজ সিংয়ের ৬ বলে ৬ টি ছয় মারার রের্কড এখনও ভক্তদের মনে উজ্জ্বল হয়ে আছে।

এই তারকা অলরাউন্ডার দেশের হয়ে ৩০৪ টি একদিনের ম্যাচে ৮৭০১ রান সংগ্রহ করার সঙ্গে সঙ্গে মোট ১১১ টি উইকেট সংগ্রহ করেছেন। এবার যুবরাজ সিংয়ের জীবনীমূলক সিনেমা প্রকাশিত হতে চলেছে। মঙ্গলবার ভূষণ কুমার এবং রবি ভাগচাঁদকা এই নতুন প্রকল্পের ঘোষণা করেছেন। এই সিনেমার মধ্যমে যুবরাজের কৃতিত্বকে সম্মান করে বড়ো পর্দায় তার ক্রিকেট জীবনের যাত্রাপথকে ফুটিয়ে তোলা হবে। নির্মাতাদের মতে, “এই চলচ্চিত্রটি কিংবদন্তি যুবরাজ সিংয়ের জীবনের সারাংশ।”

তারা আরও জানান, “সিনেমাটি ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে অবিস্মরণীয় ৬ টি ছক্কা, মাঠের বাইরে তার সাহসী লড়াইয়ের সারমর্মের সঙ্গে অতুলনীয় যাত্রা এবং তার অবদানকে উদযাপন করার সুযোগ করে দিয়েছে।” এই বিষয়ে যুবরাজ সিং বলেন, “আমি গভীরভাবে সম্মানিত যে আমার গল্পটি বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ভক্তদের কাছে ভূষণ জি এবং রবির মাধ্যমে প্রদর্শিত হবে। ক্রিকেট আমার অন্যতম ভালবাসা এবং জীবনে ওঠা পড়ার মধ্যে শক্তির উৎস। আমি আশা করি এই ছবিটি সকলকে অনুপ্রাণিত করবে।”