শক্তিশালী 6000mah ব্যাটারির সঙ্গে 100W ফাস্ট চার্জিং, বাজারে এবার ঝড় তুলবে iQOO

iQOO Neo 10 সিরিজটি চলতি বছরের শেষের দিকে বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন লাইনআপটির সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

Iqoo Neo 10 Pro Specifications Features Leak Report

গত বছর, আইকিউ চীনে যথাক্রমে নভেম্বর এবং ডিসেম্বরে iQOO 12 সিরিজ এবং iQOO Neo 9 সিরিজ উন্মোচন করেছে। মনে করা হচ্ছে যে ব্র্যান্ডটি তাদের আসন্ন সিরিজের ক্ষেত্রেও এবছর একই ধরনের কৌশল অবলম্বন করবে। একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে সংস্থাটি চীনা বাজারের জন্য iQOO Neo 10 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে। এবছরের চতুর্থ ত্রৈমাসিকে প্রত্যাশিত লঞ্চের আগে এখন এক টিপস্টার iQOO Neo 10 লাইনআপ সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল iQOO Neo 10 সিরিজের প্রাথমিক বিবরণ

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) জানিয়েছেন যে পরবর্তী প্রজন্মের সাব-ফ্ল্যাগশিপ আইকিউ নিও সিরিজের ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 এবং মিডিয়াটেক ডাইমেনসিটি 9400 চিপসেটগুলি ব্যবহার করা হবে৷ আর কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 4 নতুন নিও সিরিজের পরে লঞ্চ হতে চলা ফ্ল্যাগশিপ আইকিউ ফোনগুলিকে শক্তি দেবে।

তাই, মনে করা হচ্ছে যে এবছর আইকিউ নিও 10 সিরিজের পরে আইকিউ 13 সিরিজটি আত্মপ্রকাশ করতে পারে। যদিও টিপস্টার স্পষ্টভাবে এটি বলেননি, তবে মনে করা হচ্ছে যে আইকিউ 10 স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসরে চলবে, যেখানে প্রো সংস্করণে মিডিয়াটেক ডাইমেনসিটি 9400 থাকতে পারে।

টিপস্টারের ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টটি আরও নির্দেশ দিয়েছে যে, iQOO Neo 10 মডেলগুলিতে একটি ধাতব মিড ফ্রেম থাকবে, যেখানে iQOO Neo 9 সিরিজের ফোনে প্লাস্টিকের ফ্রেম দেখা যাবে। iQOO Neo 10 মডেলটি সম্ভবত 6,000 এমএএইচ-এর বেশি ক্ষমতার সিলিকন ব্যাটারি সহ আসবে, যা 100 ওয়াটের বেশি গতির ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এছাড়াও, ডিভাইসগুলিতে আল্ট্রা-স্লিম বেজেল সহ 1.5কে রেজোলিউশনের ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, যা চোখের সুরক্ষা এবং উন্নত ডিসপ্লে স্ট্যান্ডার্ডের ওপর জোর দেয়।

জানিয়ে রাখি, গত বছরের iQOO Neo 9 সিরিজে দুটি মডেল অন্তর্ভুক্ত ছিল, iQOO Neo 9 এবং iQOO Neo 9 Pro। এই ডিভাইসগুলিতে যথাক্রমে Qualcomm Snapdragon 8 Gen 2 এবং Dimensity 9300 চিপসেটগুলি রয়েছে৷ Neo 9 Pro ফোনটি চীনা বাজারেই একচেটিয়া রয়ে গেছে, যেখানে iQOO Neo 9 ভারতে iQOO Neo 9 হিসাবে রিব্র্যান্ড করা হয়েছে। বর্তমানে, iQOO Neo 10 সিরিজের গ্লোবাল লঞ্চ সম্পর্কে কোনও স্পষ্ট তথ্য সামনে আসেনি।