ওয়ানপ্লাসের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফোন আরও সস্তায়, OnePlus Nord CE 3 Lite 5G কেনার সেরা সুযোগ

ফ্লিপকার্টের মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলে অফারের ছড়াছড়ি। এই সেলে সস্তা থেকে দামি, সব রেঞ্জের স্মার্টফোনেই ছাড় পাওয়া যাচ্ছে। তবে ফ্লিপকার্ট সেলে ওয়ানপ্লাসের একটি স্মার্টফোন…

Oneplus Nord Ce 3 Lite 5G Best Time For Buy With Discount Offer On Flipkart Month End Sale

ফ্লিপকার্টের মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলে অফারের ছড়াছড়ি। এই সেলে সস্তা থেকে দামি, সব রেঞ্জের স্মার্টফোনেই ছাড় পাওয়া যাচ্ছে। তবে ফ্লিপকার্ট সেলে ওয়ানপ্লাসের একটি স্মার্টফোন সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম OnePlus Nord CE 3 Lite 5G। আসুন এর সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

সবচেয়ে কম দামে কিনুন OnePlus Nord CE 3 Lite 5G

ওয়ানপ্লাসের অন্যতম সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হল নর্ড সিই 3 লাইট 5জি। সেলে এটি আরও কমে তালিকাভুক্ত হয়েছে। ফ্লিপকার্ট সেলে এই ফোনটির 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট 16,519 টাকায় বিক্রি হচ্ছে। গত বছর দাম কমার পরও এটি পাওয়া যাচ্ছিল 19,999 টাকা।

অর্থাৎ, স্মার্টফোনটি বর্তমানে ফ্লিপকার্টে 3,480 টাকা সস্তায় বিক্রি হচ্ছে। আবার আপনি ব্যাংক অফারের সুবিধাও গ্রহণ করতে পারেন। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পাওয়া যাবে।

OnePlus Nord CE 3 Lite 5G এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই 3 লাইট 5জি স্মার্টফোনে 6.59-ইঞ্চি ডিসপ্লে আছে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ডিভাইসে আছে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 5জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।