পুজোর আগে 22,000 টাকা ডিসকাউন্ট এই বৈদ্যুতিক স্কুটারে, এক চার্জে 110 কিমি রেঞ্জ

DION Electric Vehicles ভারতীয় ক্রেতাদের জন্য দু’টি অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হল। সংস্থাটির তরফে Augusta SP ও Asta FH নামে একজোড়া বৈদ্যুতিক স্কুটার লঞ্চের…

Dion Electric Vehicle Launches Augusta Sp And Asta Fh Electric Scooters With 110Km Range

DION Electric Vehicles ভারতীয় ক্রেতাদের জন্য দু’টি অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হল। সংস্থাটির তরফে Augusta SP ও Asta FH নামে একজোড়া বৈদ্যুতিক স্কুটার লঞ্চের ঘোষণা করা হয়েছে। একইসাথে চেন্নাইয়ে একটি শোরুম উদ্বোধন করেছে তারা। সরকারের একাধিক গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে ই-স্কুটার ও আউটলেট লঞ্চ করেছে কোম্পানি।

Augusta SP স্পেসিফিকেশন ও দাম

Augusta SP একটি হাই-পারফরম্যান্স ইলেকট্রিক স্কুটার। এটির ডিজাইন খুব নজরকাড়া। এতে 7.5 কিলোওয়াট PMSM হাব মোটর ব্যবহার করা হয়েছে। স্কুটারটি প্রতি ঘন্টায় 120 কিলোমিটার টপ স্পিড তুলতে সক্ষম। 4.3 কিলোওয়াট লিথিয়াম আয়ন ব্যাটারি ফুল চার্জে 110 কিলোমিটার রেঞ্জ সরবরাহ করবে।

Augusta SP-এর দাম 1,79,750 টাকা রাখা হয়েছে। যা অন-রোড প্রাইস৷ আবার সংস্থা 22,000 টাকা পর্যন্ত স্পেশাল ডিসকাউন্ট দিচ্ছে। এই অফার 23 সেপ্টেম্বর পর্যন্ত বৈধ৷ স্কুটারটির অন্যান্য হাইলাইট হল অত্যাধুনিক ব্রেকিং সিস্টেম, ফ্রন্ট টেলিস্কোপিক সাসপেনশন, রিয়ার স্প্রিং লোড হাইড্রোলিক সাসপেনশন।

Asta FH স্পেসিফিকেশন ও দাম

Asta FH পিক পারফরম্যান্সের জন্য ডিজাইন করা হয়েছে এবং এতে Augusta SP-এর মতো অ্যান্টি থেফ্ট লক, এফিশিয়েন্ট এলইডি লাইটিং রয়েছে। এটির সঙ্গে 1Kva চার্জার দেওয়া হচ্ছে, যা 4-5 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। এই বৈদ্যুতিক স্কুটারের দাম 1,29,999 টাকা (অন-রোড)। লঞ্চ অফার হিসাবে এই মডেলটির উপরেও 22,000 টাকা ছাড় দিচ্ছে সংস্থা।