6500mah ব্যাটারি ও 12 জিবি র‍্যামের সঙ্গে আসছে Vivo-র নতুন স্মার্টফোন, লঞ্চ শীঘ্রই

ভিভো শীঘ্রই Vivo Y300 Pro স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ডিভাইসটি 80 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল 6,500 এমএএইচ ব্যাটারি অফার করবে বলে নিশ্চিত…

vivo y300 pro geekbench benchmark snapdragon 6 gen 1 chipset

ভিভো শীঘ্রই Vivo Y300 Pro স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ডিভাইসটি 80 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল 6,500 এমএএইচ ব্যাটারি অফার করবে বলে নিশ্চিত করা হয়েছে। আর এখন গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে Vivo Y300 Pro ফোনটিকে দেখা গেছে, যা এর প্রসেসর, র‍্যাম ক্ষমতা এবং অপারেটিং সিস্টেম সম্পর্কে জানিয়েছে।

Vivo Y300 Pro ফোনকে দেখা গেছে Geekbench বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে

ভিভো ওয়াই300 প্রো ফোনটি V2410A মডেল নম্বর সহ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এটি প্রকাশ করে যে ফোনটি পুরোনো কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসরে চলবে। যার দরুন হ্যান্ডসেটটি ইতিমধ্যে তার কিছু প্রতিযোগীদের থেকে এক ধাপ পিছিয়ে রয়েছে বলে মনে করা হচ্ছে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, ফোনটি সিঙ্গেল কোর টেস্টে 942 পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে 2,801 পয়েন্ট স্কোর অর্জন করেছে।

আরও পড়ুন: 6 হাজার টাকার কমে স্মার্টফোন, 8 জিবি র‌্যাম সহ পাবেন বিনামূল্যে স্ক্রিন পাল্টানোর সুবিধা

এছাড়াও, বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে জানা গেছে যে ফোনটিতে 12 জিবি র‍্যাম থাকবে, যা একটি মধ্য-রেঞ্জ ডিভাইসে মাল্টিটাস্কিংয়ের জন্য উপযুক্ত। এছাড়াও, ফোনটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে বলে আশা করা হচ্ছে।

ব্যাটারির ক্ষমতা ছাড়াও, ভিভো আনুষ্ঠানিকভাবে Vivo Y300 Pro ফোনের আরও কিছু স্পেসিফিকেশন নিশ্চিত করেছে। অফিসিয়াল টিজার থেকে প্রকাশিত এর ডিজাইনটি ভিভোর স্পেকট্রামের উভয় প্রান্ত থেকে উপাদান ধার করে বলে মনে করা হচ্ছে। রিয়ার প্যানেলে একটি “জেড রিং” ক্যামেরা মডিউল থাকবে, যা ফ্ল্যাগশিপ Vivo X100 Ultra থেকে অনুপ্রাণিত, যেখানে বর্তমান Vivo Y200 মডেল থেকে রিং ফ্ল্যাশ ডিজাইন উপাদান অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরও পড়ুন: 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সেরা ফোন, Vivo V30 5G এখন 10 হাজার টাকা ডিসকাউন্টে

ফোনটিতে 5,000 নিট পিক ব্রাইটনেস এবং এসজিএস (SGS) চোখের সুরক্ষা সহ 6.77 ইঞ্চির মাইক্রো-কোয়াড-কার্ভ ওলেড (OLED) স্ক্রিন থাকবে। Vivo Y300 Pro ফোনের রিয়ার প্যানেলে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যেখানে সেলফির জন্য ফোনের সামনে একটি 32 মেগাপিক্সেলের লেন্স দেখা যাবে।

ফোনটি বাইক রাইডারদের কর্মক্ষেত্রে ব্যবহারের জন্য তৈরি জনপ্রিয় “ক্যারিয়ার মোড”কেও উন্নত করবে, যা এখন তার দ্বিতীয় প্রজন্মে রয়েছে। উন্নত হ্যান্ডস-ফ্রি কল, উন্নত নেটওয়ার্ক অপ্টিমাইজেশান এবং ডেলিভারির সময় কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তার মতো ফিচার মিলবে এই মোডে। Vivo Y300 Pro টাইটানিয়াম, গোল্ড ইনলেড জেড, মাটন ফ্যাট হোয়াইট এবং ব্ল্যাক জেড ব্ল্যাকের মতো চারটি আলাদা কালার অপশনে পাওয়া যাবে।