সাউন্ড নিয়ে কথা হবে না, Redmi আনল 38 ঘন্টা পর্যন্ত চলা তিন তিনটি নতুন TWS ইয়ারবাড

Redmi আজ গ্লোবাল মার্কেটে তিনটি নতুন TWS ইয়ারবাড লঞ্চ করল, যাদের নাম – Redmi Buds 6 Active, Redmi Buds 6 Lite ও Redmi Buds 6…

redmi buds 6 lite active buds 6 play tws launched with 38 hour battery backup

Redmi আজ গ্লোবাল মার্কেটে তিনটি নতুন TWS ইয়ারবাড লঞ্চ করল, যাদের নাম – Redmi Buds 6 Active, Redmi Buds 6 Lite ও Redmi Buds 6 Play। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, ইয়ারবাডগুলি 38 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আর এগুলিতে সাউন্ডের জন্য আছে 14.2মিমি পর্যন্ত ডাইনামিক ড্রাইভার। আসুন এদের ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Redmi Buds 6 Active, Redmi Buds 6 Lite ও Redmi Buds 6 Play ইয়ারবাডের ফিচার ও স্পেসিফিকেশন

রেডমি বাডস ৬ অ্যাক্টিভ ইয়ারবাডে পাওয়া যাবে শাওমি অ্যাকোস্টিক ল্যাব দ্বারা টিউন করা 14.2 মিমি ডায়নামিক ড্রাইভার, যা শ্রুতিমধুর সাউন্ড ও ডিপ বেস দেবে। এতে, স্পেসিয়াল অডিও সাপোর্ট করবে। আবার কলিংয়ের জন্য দেওয়া হয়েছে এআই নয়েজ ক্যান্সেলেশন ও ডুয়াল মাইক। এছাড়া কানেক্টিভিটির কথা বললে, রেডমির নতুন তিনটি ইয়ারবাডে ব্লুটুথ 5.4 ও গুগল ফাস্ট পেয়ার সাপোর্ট করবে।

আরও পড়ুন : Red Magic 10: স্পিড তাজ্জব করে দেবে, স্মার্টফোনের জগতে ঝড় তুলবে এই ফোন

অন্যদিকে, রেডমি বাডস 6 লাইট এর বাডে স্টেম এবং সিলিকন ইয়ার টিপস উপস্থিত। সাউন্ডের জন্য রয়েছে 12.4 মিমি টাইটানিয়াম ডায়াফ্রাম ড্রাইভার। এটি 40 ডেসিবল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার দেওয়া হয়েছে। এছাড়া ক্রিস্টাল ক্লিয়ার কল কোয়ালিটির জন্য আছে এআই নয়েজ ক্যান্সেলেশনসহ ডুয়াল মাইক্রোফোন। এর বাড দুটি 7 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আর চার্জিং কেসের মাধ্যমে 38 ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে।

আরও পড়ুন : Samsung এর A ও M সিরিজের এই দুই স্মার্টফোনের সাথে বাম্পার অফার, রয়েছে 12 ও 8 জিবি র‌্যাম

রেডমি বাডস 6 প্লে সম্পর্কে বললে, স্টেম ছাড়াই এতে ইন-ইয়ার ডিজাইন দেখা যাবে। এর সিলিকন ইয়ারটিপের ডিজাইন বর্গাকার আকৃতির। সাউন্ডের জন্য এতে 10 মিমি ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে। এখানেও আজে এআই নয়েজ রিডাকশন ফিচার। এই ইয়ারবাডের ব্যাটারি লাইফ ৩৬ ঘণ্টা। ফাস্ট চার্জিং সহ আসায় এটি 10 মিনিট চার্জে 3 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন