সনি ক্যামেরা সহ Motorola Edge 50 Neo ভারতে লঞ্চ হচ্ছে, পারফরম্যান্স নিয়েও কথা হবে‌ না

ভারতে আসছে Motorola Edge 40 Neo-র উত্তরসূরি। যদিও এর নাম এখনও জানা যায়নি। তবে মনে হচ্ছে এটি Motorola Edge 50 Neo হতে পারে। উল্লেখ্য গতকাল…

motorola edge 50 neo india launch teased after moto s50 unveiled check specifications

ভারতে আসছে Motorola Edge 40 Neo-র উত্তরসূরি। যদিও এর নাম এখনও জানা যায়নি। তবে মনে হচ্ছে এটি Motorola Edge 50 Neo হতে পারে। উল্লেখ্য গতকাল চীনে Moto S50 ফোনটি লঞ্চ হয়েছে। এর পরপরই মোটোরোলা ইন্ডিয়া‌ তাদের এক্স হ্যান্ডেলে টুইট করে জানিয়েছে যে, ভারতে তারা একটি নতুন ফোন আনছে। ফলে অনুমান করা হচ্ছে যে, এই ফোনটিই ভারতে এজ সিরিজের অধীনে আসছে।

মটোরোলা এক্স-এ কয়েকটি ছবি একত্রিত করে পোস্ট করে ক্যাপশনে লিখেছে, “#ReadyForAnything শীঘ্রই আসছে”। এর পাশাপাশি টুইট করা পোস্টারটির ক্যাপশনে লেখা আছে “এজ সিরিজে নতুন মাত্রা যোগ করবে এই ফোন”।

এদিকে জানিয়ে রাখি, ইউরোপেও শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Neo‌। সেখানকার টিজারেও সংস্থাটি ডিভাইসটির নাম সহ একই ছবি ব্যবহার করেছে। ফলে আমরা অনেকটাই নিশ্চিত যে, ভারতে আসন্ন নতুন ফোনটি Motorola Edge 50 Neo‌ হবে।

আরও পড়ুন : সস্তা OnePlus Nord Buds 3 ইয়ারবাড কিনতে তৈরি তো?‌ লঞ্চের আগেই ডিজাইন সহ ছবি প্রকাশ্যে

Motorola Edge 50 Neo‌ এর স্পেসিফিকেশন (ফাঁস)

শুরুতেই বলেছি যে, Motorola Edge 50 Neo‌ হতে পারে Moto S50 এর রিব্র্যান্ডের ভার্সন। সেক্ষেত্রে আপকামিং মডেলে Moto S50 এর মতো 6.36-ইঞ্চি স্ক্রিন দেওয়া হতে পারে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য থাকবে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি 7300 চিপসেট।

ব্যাটারির কথা বললে মোটোরোলা এজ 50 Neo মডেলে 4,310mAh ব্যাটারি থাকবে যা 68W ফাস্ট চার্জিং সমর্থন করবে। এটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে। আর ফটোগ্রাফির জন্য এর রিয়ার প্যানেলে দেখা যাবে ওআইএস সহ 50-মেগাপিক্সেল সনি আইএমএক্স 896 প্রাথমিক সেন্সর, 13-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 10-মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

আরও পড়ুন : বাইক চালকদের জন্য সুখবর, কমবে দাম, প্রস্তাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে থাকবে 32 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হবে গরিলা গ্লাস। এটি আইপি 68 রেটিং সহ আসবে, অর্থাৎ ডিভাইসটি ধুলোবালি এবং জলে ক্ষতিগ্রস্থ হবে না।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন