HMD Fusion: সামনে 50 ও পিছনে 108MP ক্যামেরা, মডিউলার ফোন আনল নোকিয়ার দেশের কোম্পানি

HMD Global এবার মডিউলার ডিজাইনের স্মার্টফোন নিয়ে হাজির হল। নোকিয়ার দেশের সংস্থাটি HMD Fusion নামে একটি কাস্টমাইজেবল ফোন লঞ্চ করেছে। যার পিছনে ছয়টি পিনের কানেক্টর…

hmd fusion with smart modular design launched price specifications features

HMD Global এবার মডিউলার ডিজাইনের স্মার্টফোন নিয়ে হাজির হল। নোকিয়ার দেশের সংস্থাটি HMD Fusion নামে একটি কাস্টমাইজেবল ফোন লঞ্চ করেছে। যার পিছনে ছয়টি পিনের কানেক্টর রয়েছে। এটির সাহায্যে বিভিন্ন ধরনের কভার লাগানো যাবে। সংস্থা একে স্মার্ট আউটফিট নাম দিয়েছে। রিং লাইট, ওয়্যারলেস চার্জিং, ক্যাজুয়াল আউটফিট রাগেড প্রোটেকশনের মতো কেস ফোনের পিছনে সেট করার সুবিধা মিলবে। এদের প্রত্যেকটির আলাদা ব্যবহার ও বৈশিষ্ট্য রয়েছে। চলুন HMD Fusion-এর দাম ও ফিচার্স সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

HMD Fusion স্পেসিফিকেশন ও ফিচার্স

এইচএমডি ফিউশন স্মার্টফোনে 6.56 ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা HD+ রেজোলিউশন, 90 হার্টজ রিফ্রেশ রেট, ও 600 নিটস পিক ব্রাইটনেস অফার করে। এতে Snapdragon 4 Gen 2 প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য Adreno GPU যুক্ত। 8 জিবি র‍্যাম ও 256 জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ এই ফোন। Android 14 অপারেটিং সিস্টেমে চলে এইচএমডি ফিউশন।

আরও পড়ুন : গাড়ি কিনতে চাইলে দুঃসংবাদ, ক্রেতাদের ধাক্কা দিয়ে দাম বাড়ল এই জনপ্রিয় গাড়ির

HMD Fusion দুই বছর Android OS আপগ্রেড অফার করবে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে স্মার্ট EIS সহ একটি 108 মেগাপিক্সেল ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য মিলবে 50 মেগাপিক্সেল ক্যামেরা৷ 5,000 এমএএইচ ব্যাটারি 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, ডিভাইসটির অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, Qualcomm Aptx অ্যাডাপ্টিভ অডিও, ও IP64 রেটিং।

আরও পড়ুন : Xiaomi আনছে বাটন ছাড়া MIX সিরিজের ফোন, ডিসপ্লের মধ্যে লুকানো থাকবে সেলফি ক্যামেরা

দাম ও উপলব্ধতা

HMD Fusion খুব তাড়াতাড়ি যুক্তরাজ্যে বিক্রি শুরু হবে এবং দাম রাখা হয়েছে 249 ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় 24,000 টাকা)। স্মার্ট আউটফিটগুলি সামনের বছর থেকে কেনা যাবে। ফোনটি ভারতেও লঞ্চ হবে বলে আশা করা যায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন