Apple-এর চিন্তা বাড়ল, iPhone 16 সিরিজকে টেক্কা দিতে 14 অক্টোবর আসছে Vivo X200

Apple iPhone 16 সিরিজকে টেক্কা দিতে সামনের মাসেই লঞ্চ হবে Vivo X200 সিরিজ। চীনা স্মার্টফোন জায়ান্টটি আগামী ১৪ই অক্টোবর চীনে এই ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের ঘোষণা…

Vivo X100 Series Confirmed To Launch In China On October 14

Apple iPhone 16 সিরিজকে টেক্কা দিতে সামনের মাসেই লঞ্চ হবে Vivo X200 সিরিজ। চীনা স্মার্টফোন জায়ান্টটি আগামী ১৪ই অক্টোবর চীনে এই ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের ঘোষণা করেছে। সংস্থা এখনও কিছু না বললেও রিপোর্ট দাবি করা হয়েছে, এই লাইনআপে Vivo X200 ও X200 Pro নামে দুই মডেল আসবে। প্রতিটি ফোনে MediaTek-এর নতুন Dimensity 9400 প্রসেসর থাকবে, যা আগের X100 সিরিজে থাকা Dimensity 9300 চিপের তুলনায় বড় আপগ্রেড।

স্পেসিফিকেশনের কথা বললে, Vivo X200 মডেলে ৬.৩ ইঞ্চি ফ্ল্যাট ওলেড ডিসপ্লে দেখা যাবে, যা ১.৫কে রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। অন্যদিকে, X200 ফোনটি আরও বড় ৬.৭/৬.৮ ইঞ্চি মাইক্রো কার্ভড ডিসপ্লে অফার করবে। এলটিপিও প্রযুক্তি ও ১.৫কে রেজোলিউশন থাকবে এতে।

ক্যামেরা ডিপার্টমেন্টে, Vivo X200-এ অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ও একটি ৭০ মিমি পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকতে পারে। যেখানে X200 Pro মডেলটি ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, এবং অত্যাধুনিক জুমিংয়ের জন্য একটি ২০০ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে।

আরও পড়ুন : WhatsApp আনছে খাস ফিচার, এবার Meta AI আপনার সাথে কথা বলবে সেলিব্রিটিদের কন্ঠস্বরে

ভিভো এক্স২০০ ও এক্স২০০ প্রো যথাক্রমে ৫,৬৬০ এমএএইচ ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি পেতে পারে। এছাড়া, এই সিরিজে কাস্টম সেন্সর, অপটিক্যাল/আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইমেজিং চিপ, ব্লু ক্রিস্টাল টেকনোলজি, আইপি৬৮/৬৯ ওয়াটার রেজিট্যান্সের মতো অত্যাধুনিক ফিচার্স থাকবে।

আরও পড়ুন : iPhone 16 Pre Order offer: আজ থেকে শুরু আইফোন ১৬ সিরিজের প্রি-অর্ডার, কীভাবে করবেন দেখে নিন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন