HMD Skyline দুর্ধর্ষ ফিচার, 108MP রিয়ার ক্যামেরা ও 50MP সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল

HMD Skyline ফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা।

Hmd Skyline Launched In India

আজ ভারতে লঞ্চ হল HMD Skyline স্মার্টফোন। এর দাম রাখা হয়েছে ৪০,০০০ টাকার কম। আকর্ষণীয় ডিজাইনের সাথে আসা এই ফোনের সাথে দেওয়া হচ্ছে ‘জেন ২ রিপেয়ারেয়াবিলিটি’ সুবিধা। ফলে বাড়িতে বসেই ফোনের স্ক্রিন, ব্যাটারি বা চার্জিং সংক্রান্ত সমস্যাগুলি ঠিক করা যাবে। ফিচারের কথা বললে, HMD Skyline স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুন এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

HMD Skyline ফোনের দাম ও সেল

এইচএমডি স্কাইলাইন ফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা। আগামীকাল ১৭ সেপ্টেম্বর থেকে Amazon.in, HMD.com ও রিটেল স্টোরের মাধ্যমে পাওয়া যাবে ডিভাইসটি। এইচএমডি স্কাইলাইন টুইস্টেড ব্ল্যাক এবং নিয়ন পিঙ্কে কালারে এসেছে।

HMD Skyline ফিচার ও স্পেসিফিকেশন

HMD Skyline ফোনের সামনে দেখা যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পিওলেড ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর১০ সাপোর্ট করবে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর দেওয়া হয়েছে। ডিভাইসটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ক্যামেরার কথা বললে HMD Skyline ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল হাইব্রিড ওআইএস সহ ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ৫০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে অটোফোকাস এবং আই-ট্র্যাকিং সহ ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য HMD Skyline স্মার্টফোনে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৮ ঘন্টা পর্যন্ত চলবে। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে কিউআই ২ ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। HMD‌ দাবি করেছে এর সাথে দুই বছরের ওএস আপডেট এবং তিন বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে। সিকিউরিটির জন্য HMD Skyline ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন