Redmi Note 14 Pro+ 5G মুহুর্তে হবে ফুল চার্জ, আসছে 90W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে

শীঘ্রই বাজারে আসবে Redmi 14 সিরিজ। ইতিমধ্যেই এই সিরিজের Redmi Note 14 5G ও Note 14 Pro 5G ডিভাইসকে IMEI ডেটাবেসে দেখা গেছে। এখন আবার…

Redmi Note 14 Pro Plus 5G 3C Certification Listing Reveal 90W Fast Charging Support

শীঘ্রই বাজারে আসবে Redmi 14 সিরিজ। ইতিমধ্যেই এই সিরিজের Redmi Note 14 5G ও Note 14 Pro 5G ডিভাইসকে IMEI ডেটাবেসে দেখা গেছে। এখন আবার এই সিরিজের Redmi Note 14 Pro+ 5G ফোনকে এই একই ডেটাবেসে খুঁজে পাওয়া গেল। এছাড়া জানা গেছে, এই স্মার্টফোনে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আসুন Redmi Note 14 Pro+ 5G সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

গিজমোচীনা তাদের রিপোর্টে দাবি করেছে যে, আসন্ন Redmi Note 14 Pro+ 5G ডিভাইসটি ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসবে। যেখানে এর পূর্বসূরি অর্থাৎ Note 13 Pro+ 5G মডেলে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতো। শুধু তাই নয়, Redmi Note 11 Pro+ 5G মডেলেও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং করতো। কিন্তু সংস্থাটি নতুন সিরিজের ফাস্ট চার্জিং প্রযুক্তিতে পরিবর্তন আনছে।

Redmi Note 14 সিরিজে বদলাচ্ছে ফাস্ট চার্জিং প্রযুক্তি

রিপোর্টকে বিশ্বাস করলে আসন্ন রেডমি নোট ১৪ সিরিজের প্রো প্লাস ৫জি মডেলে তুলনামূলকভাবে কম ফাস্ট চার্জিং ক্ষমতা থাকবে। তবে রেডমি নোট ১৪ ৫জি মডেলের ক্ষেত্রে এঠি উল্টো। অর্থাৎ এই ফোনে রেডমি নোট ১৩ মডেলের ৩৩ ওয়াটের পরিবর্তে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। তবে সিরিজের রেডমি নোট ১৪ প্রো ও নোট ১৪ প্রো প্লাস ৫জি মডেলের ফাস্ট চার্জিং স্পিড কমানো হয়েছে। অর্থাৎ সমগ্র সিরিজের ফাস্ট চার্জিং স্পিডে পরিবর্তন আনা হয়েছে।

আরও পড়ুন : চোখ ধাঁধানো ডিজাইন নিয়ে আসছে OnePlus 13, লঞ্চ হবে অক্টোবর মাসেই

উল্লেখ্য Redmi Note 14 Pro+ 5G স্মার্টফোনের মডেল নম্বর 24115RA8EG এবং এটি কয়েকদিন আগে চীনের 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়। এখান থেকে জানা যায় এতে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আশা করা হচ্ছে শীঘ্রই এই ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং এর সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন