iPhone 16 কিনতে ভিন রাজ্য পাড়ি, ২১ ঘন্টা লাইনে দাঁড়িয়ে পছন্দের আইফোন কিনলেন উজ্জ্বল

গত সপ্তাহে ভারত সহ বিশ্বজুড়ে লঞ্চ হয় iPhone 16 সিরিজ। আর গতকাল থেকে এই সিরিজের ফোনগুলির বিক্রি শুরু হয়েছে। গতকালই আমরা জানিয়েছিলাম যে, আইফোন কেনার…

A Man Bought 5 Iphone On Iphone 16 First Sale From Apple Store Watch Video

গত সপ্তাহে ভারত সহ বিশ্বজুড়ে লঞ্চ হয় iPhone 16 সিরিজ। আর গতকাল থেকে এই সিরিজের ফোনগুলির বিক্রি শুরু হয়েছে। গতকালই আমরা জানিয়েছিলাম যে, আইফোন কেনার জন্য ভারতের বিভিন্ন অ্যাপল স্টোরের সামনে দীর্ঘ লাইন দেখা যাচ্ছে। আজ আবার একটি ঘটনা সামনে এসেছে, যা ভারতীয়দের মধ্যে আইফোন নিয়ে যে ব্যাপক ক্রেজ আছে তা প্রমাণ করে। আসুন আমরা কেন এমন কথা বলছি জেনে নেওয়া যাক।

আগেই বলেছি, গতকাল থেকে শুরু হয়েছে iPhone 16 সিরিজের সেল। এরপর হাজার হাজার মানুষকে একটি আইফোন কেনার জন্য ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আর তাদের মধ্যে একজন মুম্বাইয়ের অ্যাপল স্টোর থেকে একটি নয়, দুটি নয়, ৫টি নতুন আইফোন কিনে আলোচনায় এসেছেন। যেহেতু আইফোন প্রিমিয়াম রেঞ্জে আসে তাই একজনের পক্ষে পাঁচটি আইফোন কেনা প্রমাণ করে তিনি একজন‌ প্রকৃত আইফোন প্রেমী।

জানা গেছে ওই ব্যক্তি চারটি আইফোন ১৫ প্রো এর বেস মডেল এবং একটি ৫১২ জিবি ভ্যারিয়েন্ট কিনেছেন। ওই ব্যক্তি জানান, তিনি তার স্ত্রী ও সন্তানদের জন্য এই আইফোনগুলি কিনেছেন।

আরও পড়ুন : iPhone 16 কিনতে হুড়োহুড়ি ক্রেতাদের, স্টোরের সামনে লম্বা লাইন, দেখুন ভিডিও

তিনি জানিয়েছেন, তার সাথে অনেকেই আইফোন কেনার জন্য অ্যাপল স্টোরের সামনে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েছিলেন। ভিন রাজ্য থেকেও অনেকে আইফোন কিনতে এসেছিলেন। আহমেদাবাদের উজ্জ্বল শাহ নামে এক যুবক আইফোন কিনতে মুম্বাই এসেছিলেন। তিনি জানিয়েছেন, স্টোরের সামনে তিনি ২১ ঘণ্টা ধরে অপেক্ষা করছিলেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন