ঝাক্কাস ছবি উঠবে, Samsung এর এই ফোনে আসছে নতুন ক্যামেরা আপডেট

কয়েক সপ্তাহ আগে One UI 6.1.1 আপডেট আসার পর অনেক Samsung Galaxy Ultra ফোন ব্যবহারকারী অভিযোগ করেছিলেন যে, তাদের ডিভাইস ব্লারি ছবি ক্যাপচার করছে। বিশেষ…

Samsung Galaxy S23 Ultra Receiving New Camera Update After Bug Fix Soon

কয়েক সপ্তাহ আগে One UI 6.1.1 আপডেট আসার পর অনেক Samsung Galaxy Ultra ফোন ব্যবহারকারী অভিযোগ করেছিলেন যে, তাদের ডিভাইস ব্লারি ছবি ক্যাপচার করছে। বিশেষ করে ১৬এক্স ও ১৯.৯এক্স জুমের সাথে যখন ছবি ক্যাপচার করা হচ্ছে তখন এই সমস্যা দেখা দিচ্ছে। যেটা লক্ষাধিক টাকার কোনো ফ্ল্যাগশিপ স্মার্টফোনে হওয়ার কথা নয়। যেকারণে Samsung তড়িঘড়ি আপডেট রোল আউটের কাজ বন্ধ করে। তবে জানা গেছে, এখন আবার সংস্থাটি নতুন একটি আপডেটের উপর কাজ করছে।

Samsung Galaxy S23 Ultra ফোনের জন্য আসছে নতুন আপডেট

সম্প্রতি স্যামসাং ফোরামের এক মডারেটর দাবি করেছেন যে, সংস্থাটি গ্যালাক্সি এস২৩ আল্ট্রা মডেলের জন্য একটি নতুন ক্যামেরা আপডেট নিয়ে কাজ করছে। পাশাপাশি স্যামসাং ওটিএ সার্ভারে একটি নতুন আপডেট বিল্ড খুঁজে পাওয়া গেছে। এই নতুন টেস্ট বিল্ডের ভার্সন নম্বর – S918BXXU6CXI1। মনে করা হচ্ছে One UI 6.1.1 আপডেটের বাগ ফিক্স করে এই নতুন টেস্ট বিল্ডের উপর কাজ করছে Samsung।

যদিও এর রিলিজ ডেট এখনও জানা যায়নি বা ঠিক কতগুলি টেস্ট বিল্ড আনা হবে তাও অজানা। তবে মনে হচ্ছে যেহেতু আগের আপডেটে কেবল ক্যামেরা বাগ ধরা পড়েছিল, তাই এই সমস্যা সমাধান হয়ে গেলে বেশি টেস্ট বিল্ডের প্রয়োজন‌ হবে না। ফলে আশা করা যায় শীঘ্রই Samsung Galaxy S23 Ultra স্মার্টফোনে নতুন এই আপডেট চলে আসবে।

আরও পড়ুন : মাত্র ৬৪৯৯ টাকা থেকে Samsung ফোন, পুজোতে Galaxy M ও Galaxy F সিরিজের স্মার্টফোনে লোভনীয় অফার

জানিয়ে রাখি, Galaxy S23 Ultra গত বছর অর্থাৎ ২০২৩ সালে লঞ্চ হয়েছিল। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর সহ আসা অন্যতম শক্তিশালী স্মার্টফোন। এর অন্যতম আকর্ষণ ২০০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসন্ন Amazon Great Indian Festival সেলে এটি ৭০,০০০ টাকার কমে পাওয়া যাবে বলে জানা গেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন