চাপে পড়বে হোন্ডা-টিভিএস, বড় মেকওভার নিয়ে স্কুটারের দুনিয়া কাঁপাতে আসছে নতুন Suzuki Access

বর্তমানে ভারতে উপলব্ধ স্কুটারগুলির মধ্যে বিক্রির নিরিখে Honda Activa, TVS Jupiter-এর পর তৃতীয় স্থান অধিকার করে আছে Suzuki Access। এবার এই স্কুটারের আপডেটেড ভার্সন দেশের…

Suzuki Access 125 Spotted Testing In India Could Launch Next Year

বর্তমানে ভারতে উপলব্ধ স্কুটারগুলির মধ্যে বিক্রির নিরিখে Honda Activa, TVS Jupiter-এর পর তৃতীয় স্থান অধিকার করে আছে Suzuki Access। এবার এই স্কুটারের আপডেটেড ভার্সন দেশের বাজারে খুব শীঘ্রই আসতে চলেছে। এটি বড় মেকওভার পেতে চলেছে বলে মনে করা হচ্ছে। সুজুকি অ্যাক্সেসের টেস্টিং করার ছবি ভাইরাল হয়ে সেই জল্পনা উস্কে দিয়েছে।

স্পাই শট থেকে স্পষ্ট যে, Suzuki Access ডিজাইনের দিক থেকে গুরুত্বপূর্ণ আপগ্রেড পাবে। স্টাইলিং যাতে গোপন থাকে, তা নিশ্চিত করতে সংস্থা স্কুটারের প্রতিটি অংশ ক্যামোফ্ল্যাজ করে রেখেছে। এমনকি হেডল্যাম্প ইউনিটটিও কভার থাকতে দেখা গিয়েছে। তবে এতে সম্পূর্ণ ডিজাইন থাকছে।

Suzuki Access 125 Spotted Testing In India

কয়েক বছর ধরে ভারতে সাফল্যের সঙ্গে অ্যাক্সেস বিক্রি করার পরে, সুজুকি স্কুটারটির ডিজাইন নতুন ভাবে সাজাচ্ছে। কারণ ক্রেতাদের পছন্দ সময়ের সাথে সাথে বদলাচ্ছে। ইঞ্জিন অপরিবর্তিত থাকলেও উন্নত রিফাইনমেন্ট এবং আরও ফুয়েল এফিশিয়েন্সির দিকে নজর দেওয়া হতে পারে।

Suzuki Access 125-এর ইঞ্জিন থেকে ৮.৬ হর্সপাওয়ার এবং ৫,৫০০ আরপিএম থেকে ১০ এনএম টর্ক উৎপন্ন হয়। টপ স্পিড প্রতি ঘন্টায় ৯০ কিলোমিটার। ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ৫ লিটার৷ প্রতি লিটারে ৪৫-৫০ কিলোমিটার মাইলেজ পাওয়া যায়। বর্তমানে ৮২,৩৬১ টাকা (এক্স-শোরুম) থেকে দাম শুরু।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন