CFMoto ভারতে আনছে স্পোর্টস ট্যুরার বাইক 650GT BS6

Avatar

Updated on:

CFMoto ভারতে শীঘ্রই আরও একটি বাইক লঞ্চ করবে। চাইনিজ কোম্পানিটি আজ এই বাইকের একটি টিজার প্রকাশ করেছে। এপ্রিলে, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত সিএফ মোটো, 650NK-এর BS6 ভার্সন ভারতে লঞ্চ করবে বলে ঘোষণা করেছিল। তবে আজ নতুন টিজার পোস্টের মাধ্যমে CFMoto নিশ্চিত করেছে, 650NK এর পাশাপাশি মিডলওয়েট স্পোর্টস ট্যুরার বাইক, 650GT-এর BS6 ভার্সনও ভারতে আসছে। টিজার ছবি থেকে আপকামিং মোটরসাইকেলটির বিষয়ে কী জানা গিয়েছে, আসুন দেখি নিই…

টিজার ছবিতে বশ্য পুরো চেহারার বদলে সিএফ মোটো ৬৫০জিটি বিএস-৬ বাইকের অর্ধেক অংশ দেখানো হয়েছে। পর্যবেক্ষণ করার পর আমাদের অনুমান ডিজাইন ও ফিচারের দিক থেকে বাইকটির নতুন আর পুরোনো বিএস-৪ ভার্সনের মধ্যে কোনো তফাত থাকবে না। সেক্ষেত্রে, ৬৫০জিটি ফুল-ফেয়ারিং ডিজাইন, অ্যাডজাস্টেবল উইন্ডস্ক্রিন, ইউএসবি চার্জিং পোর্ট, ফুল-এলইডি লাইটিং, স্প্লিট স্টাইলের সিট, এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ আসবে।

হার্ডওয়্যারের দিক থেকেও পরিবর্তন দেখার সম্ভাবনা একেবারে নেই বললেও চলে। ফলে সাসপেনশনের জন্য এতে টেলিস্কোপিক ফোর্কস ও রিয়ার মনোশক থাকবে। অন্যদিকে ব্রেকিং সেটআপে বাইকের সামনে টুইন ডিস্ক ব্রেক ও পিছনে সিঙ্গেল ডিস্ক ব্রেক অর্ন্তভুক্ত থাকবে। বিএস-৪ মডেলের মতো এটি কনসেপ্ট ব্লু ও নেবুলা ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে বলে ধরে নেওয়া যায়।

মেকানিক্যাল স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসলে বাইকটির ৬৫০ সিসি ইঞ্জিন বিএস-৬ পরিবেশ বিধি মেনে তৈরি করা হবে। আগের মতোই বাইকে ছ’টি গিয়ার থাকবে। তবে, নতুন মডেলের পাওয়ার এবং টর্ক আউটপুট কত হবে সেটাই এখন দেখার বিষয়।

সঙ্গে থাকুন ➥