Vodafone Idea আনলো ২৬৭ টাকার প্রিপেড প্ল্যান, আনলিমিটেড কলের সাথে পাবেন দৈনিক লিমিট ছাড়া ডেটা

Avatar

Published on:

হালফিলে গ্রাহকদের ধরে রাখতে Vodafone Idea বা Vi একবারে যে মরিয়া হয়ে উঠেছে তা বেশ স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। গ্রাহকদের খুশি করতে এবং প্রতিদ্বন্দ্বী টেলিকম কোম্পানিগুলিকে টক্কর দিতে সংস্থাটি এবার বাল্ক ডেটা প্ল্যানের (অর্থাৎ নো ডেইলি ডেটা লিমিট প্ল্যান) উপর মনোনিবেশ করেছে। খুব সম্প্রতি Vodafone Idea, ৪৪৭ টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল, যাতে ৬০ দিনের মেয়াদে কোনও দৈনিক ডেটা লিমিট ছাড়াই ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এবার আজ সংস্থাটি তার বাল্ক ডেটা প্রিপেড প্ল্যান পোর্টফোলিওতে ২৬৭ টাকার একটি নতুন প্ল্যান যুক্ত করল।

Vi এর ২৬৭ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ২৬৭ টাকার প্রিপেড প্ল্যানে দৈনিক ডেটা লিমিট ছাড়াই ২৫ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি SMS এবং ৩০ দিনের ট্যারিফ ভ্যালিডিটি পাওয়া যাবে।ভিআই এর ২৬৭ টাকার প্রিপেড প্ল্যানটির মেয়াদ ৩০ দিন এবং এতে Vi Movies & TV Classic-এর অ্যাক্সেস পাওয়া যাবে।

আগেই বলেছি, Vodafone Idea গত সপ্তাহে ৪৪৭ টাকার একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যানটিতে ৬০ দিনের জন্য কোনও দৈনিক ডেটা লিমিট ছাড়াই ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার প্ল্যানটিতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMS-এর সুবিধাও দেওয়া হয়েছে। পাশাপাশি ইউজারেরা Vi Movies & TV Classic-এর অ্যাক্সেসও পাবেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি, প্রতিদ্বন্দ্বী Airtel এবং Jio-র সাথে জোর টক্কর দিতে তাদের দেখানো পথ অনুসরণ করেই Vodafone Idea বা Vi এই প্ল্যানটি লঞ্চ করেছে। Airtel-এর ৪৫৬ টাকার প্রিপেড প্ল্যানে ৬০ দিনের মেয়াদে ৫০ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি SMS সহ আরও একাধিক অতিরিক্ত সুবিধা পাওয়া যায়। অন্যদিকে Jio-র ৪৪৭ টাকার প্রিপেড প্ল্যানে রয়েছে ৬০ দিনের জন্য ৫০ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং জিও অ্যাপ ব্যবহারের সুযোগ। এই ধরনের প্ল্যানগুলি তাদের জন্য উপযুক্ত যারা খেয়ালখুশিমতো ডেটা ব্যবহার করেন। কারণ আমাদের প্রত্যেকেরই কোনো কোনো দিন অধিক ডেটার প্রয়োজন হয়, আবার কখনো কখনো দৈনিক ডেটা শেষ না হওয়ায় তা অযথা নষ্ট হয়ে যায়। ভবিষ্যতে কোম্পানিগুলি এই ধরনের আরও অনেক প্ল্যান লঞ্চ করবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➛