Oppo N সিরিজের প্রত্যাবর্তন নিয়ে তুঙ্গে জল্পনা, চমক হতে পারে আন্ডার ডিসপ্লে ক্যামেরা

Avatar

Published on:

Oppo-র N সিরিজের সেই রোটেটিং ক্যামেরার ফোনগুলিকে মনে আছে? কি সুন্দর ক্যামেরা রোটেট করে তোলা যেত চমৎকার সেলফি৷ আবার রিয়ার ক্যামেরা হিসেবেও ব্যবহার করে লেন্সবন্দী করা যেত হাই-কোয়ালিটি ফোটো। তবে দুঃখের বিষয়, Oppo N1, Oppo N1 Mini, এবং Oppo N3-এর পর N সিরিজের নতুন কোনও ফোন লঞ্চ করেনি চীনা ব্র্যান্ডটি। Oppo N3 বাজারে আনার পর রোটেটিং ক্যামেরা মডিউল ডিজাইনকে চিরতরে বিদায় জানিয়েছিল সংস্থা, সেটা ছিল ২০১৫ সাল। প্রায় দীর্ঘ ৬ বছর ফের প্রভূত চর্চার কেন্দ্রে Oppo N সিরিজ। ঠিকই ধরেছেন! কামব্যাক করতে পারে Oppo N সিরিজের স্মার্টফোন।

Oppo N সিরিজ ফিরছে

ওপ্পো বর্তমানে পাঁচটি সিরিজের আওতায় স্মার্টফোন বিক্রি করে। যেগুলি হল A, F, K, Reno, ও Find। এক টিপস্টারের মতে, ওপ্পোর স্মার্টফোন লাইনআপের সংখ্যা শীঘ্রই বেড়ে ৬ হতে পারে। ওই টিপস্টারের দাবি, N সিরিজের ফোন নিয়ে ফিরতে পারে ওপ্পো।

Oppo N সিরিজের চমক কী হবে?

Oppo N সিরিজের ফোন কি চমক দেবে, সেই প্রশ্নে দ্বিধাবিভক্ত টেকমহল। কোনও স্মার্টফোন কোম্পানি যে নতুন ট্রেন্ড অনুসরণ করবে সেটাই স্বাভাবিক। রোটেটিং ক্যামেরার চল এখন তেমন নেই। ক্রেজও কমে গিয়েছে। তাহলে কি ওপ্পো এন সিরিজের প্রধান আকর্ষণ হবে আন্ডার ডিসপ্লে ক্যামেরা? এই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। কারণ ওপ্পো সম্প্রতি তাদের পরবর্তী প্রজন্মের আন্ডার ডিসপ্লে ক্যামেরা টেকনোলজির ঘোষণা করেছিল। কে বলতে পারে, ডিসপ্লের ভেতরে লুকানো এই বিশেষ ক্যামেরা সহ পুনরায় আত্মপ্রকাশ ঘটবে ওপ্পো এন সিরিজের!

Oppo N সিরিজের দাম (সম্ভাব্য)

জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের মতে, ওপ্পো এন সিরিজের নতুন ফোনের দাম হতে পারে ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৫,৪৬৮ টাকা)। ওপ্পোর অপর দুই ফ্ল্যাগশিপ সিরিজ রেনো ও ফাইন্ডের মাঝখানে এন লাইনআপকে বসানো হতে পারে।

উল্লেখ্য, Oppo N সিরিজের প্রত্যাবর্তন নিয়ে কোম্পানির তরফে এখনও বিবৃতি দেওয়া হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥