৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও বড় ব্যাটারি, Redmi Note 9 Pro Max আজ কেনার সুযোগ

Avatar

Published on:

আপনি কি মিড রেঞ্জে দুর্দান্ত ক্যামেরা ফিচারের ফোন খুঁজছেন? আবার সেই ফোনে ব্যাটারি ব্যাকআপ ও ভালো হবে? তাহলে আপনার জন্য ভালো বিকল্প Redmi Note 9 Pro Max। খুশির খবর এই যে, আপনি এই ফোনটি আজই কিনতে পারবেন। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.Com থেকে ফোনটি কিনতে পারবেন। ভারতে রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। এই ফোনে আপনি পাবেন ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫,০২০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi Note 9 Pro Max দাম ও অফার :

রেডমি নোট ৯ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে উপলব্ধ। যার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে ফোনটি অ্যামাজন থেকে কিনলে, Amazon Pay ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার মি ডট কম ও অ্যামাজন দুই জায়গাতেই এয়ারটেল গ্রাহকদের এই ফোনের সাথে ২৯৮ টাকা ও ৩৯৮ টাকা রিচার্জে দ্বিগুন ডেটা সুবিধা দেওয়া হবে। এছাড়াও ফোনটি ৬ মাসের নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশনফিচার :

রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। স্ক্রিনের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প। এছাড়াও রেডমি নোট ৯ প্রো এর মত এখানেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর পাবেন।

ক্যামেরার কথা বললে এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ এর উপর চলবে। আবার ফোনের বাক্সে পাবেন ৩৩ ওয়াটে ফাস্ট চার্জার। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥