চতুর্থীতে বিরাট চমক, মধ্যবিত্তের জন্য মাত্র 59,980 টাকায় লঞ্চ হল নতুন TVS Radeon

Update: 2024-10-07 06:44 GMT

পুজোর মরসুমে বড় চমক নিয়ে হাজির হল TVS। সংস্থাটি Radeon মডেলটির নতুন বেস ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। ফলে কমিউটার মোটরসাইকেলটি আরও সস্তা হয়ে গিয়েছে। ব্ল্যাক কালার অপশনে এটি কিনতে খরচ হবে ৫৮,৮৮০ টাকা (এক্স-শোরুম), যা আগের থেকে ২,৫২৫ টাকা কম। নতুন TVS Raedon-এর আগমনে কিছুটা চাপে পড়তে পারে Hero HF Deluxe ও Splendor Plus।

জানিয়ে রাখি, Radeon-এর বেস ভ্যারিয়েন্ট মিড ট্রিমের তুলনায় ১৭,৫১৪ টাকা সস্তা। বাইকটি বর্তমানে তিনটি সংস্করণে উপলব্ধ - বেস, ডিজি ড্রাম, ও ডিজি ডিস্ক। নতুন রং ছাড়া অবশ্য বাইকটিতে অন্য কোনও আপগ্রেড আসেনি। স্পেসিফিকেশন, হার্ডওয়্যার ও ফিচার্স অপরিবর্তিত রয়েছে।

TVS Radeon আগের মতোই ১০৯.৭ সিসি এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনে দৌড়বে। এটি থেকে ৭,৩৫০ আরপিএমে ৮.০৮ হর্সপাওয়ার এবং ৪,৫০০ আরপিএমে ৮.৭ এনএম টর্ক উৎপন্ন হবে। সঙ্গে রয়েছে চার গতির গিয়ারবক্স। বাইকটি সিঙ্গেল ক্রাডেল টিউবুলার ফ্রেমের উপর ভিত্তি করে তৈরি।

সাসপেনশনের জন্য টিভিএস মোটরসাইকেলটির সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে মনোশক ইউনিট দিয়েছে। ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ১০ লিটার ও ওজন (কার্ব) ১১৩ কেজি (ড্রাম ব্রেক)। ডিস্ক ব্রেক ভার্সনের ক্ষেত্রে সেটা একটু বেড়ে ১১৫ কেজি। গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি। ফিচার্স হিসাবে মিলবে কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম, কালার এলসিডি ডিসপ্লে, ও ইউএসবি চার্জিং পোর্ট।

Tags:    

Similar News